নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জে স্পেশাল টাস্কফোর্সের অভিযান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:১৮, ১১ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জে স্পেশাল টাস্কফোর্সের অভিযান

নারায়ণগঞ্জের অন্যতম কাচাবাজার দিগুবাবুর বাজারে অভিযান চালিয়েছে স্পেশাল টাস্কফোর্স।  শুক্রবার (১১ অক্টোবর) সকালে দুইঘন্টা ব্যাপি অভিযান পরিচালনা করেন নারায়ণগঞ্জ জেলা টাস্কফোর্স কমিটি। 

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা টাস্কফোর্স কমিটির আহবায়ক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আলমগীর হুসাইন, সদস্য সচিব ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান, সদস্য ও জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার প্রতিনিধি ডা: সরকার আশ্রাফুল ইসলাম, সদস্য ও জেলা খাদ্য নিয়ন্ত্রক  কর্মকর্তার প্রতিনিধি মো: ছালাহ উদ্দিন ভুইয়া, সদস্য ও জেলা ক্যাবের জয়েন্ট সেক্রেটারি বিল্লাল হোসেন রবিন। এছাড়া কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

অভিযানের সময় গরু, খাসি, মুরগী, ডিম,  পিয়াজ ও সবজির বাজার মনিটরিং করা হয়। এসময় পণ্যের ক্রয়-বিক্রয়ের রশিদ চেক করা হয় এবং মূল্য তালিকা দৃশ্যমান জায়গায় প্রদর্শন করার নির্দেশনা দেয়া হয়।

একই সাথে অতিরিক্ত দামে পণ্য বিক্রি না করার জন্য সতর্ক করা হয় ব্যবসায়ীদের। এছাড়া ডিমের পাইকারি বিক্রেতা মেসার্স সাব্বির আলী ট্রেডার্স,  বুশরা ডিমের আড়ত, আনোয়ার হোসেন ডিমের ক্রয়-বিক্রয়ে রশিদ তাৎক্ষনিকভাবে দেখাতে না পারায় তাদেরকে সতর্ক করা হয়। 

অভিযান শেষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আলমগীর হুসাইন জানান, নিত্যপ্রয়োজনীয় পন্যের দাম সিন্ডিকেট করে অস্বাভাবিক ভাবে বৃদ্ধির সাথে যারা জড়িত তাদের বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

সম্পর্কিত বিষয়: