নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৭ অক্টোবর ২০২৪

১৪নং ওয়ার্ডে হিন্দু সম্প্রদায়ের মাঝে দিদার খন্দকারের বস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩২, ৬ অক্টোবর ২০২৪

১৪নং ওয়ার্ডে হিন্দু সম্প্রদায়ের মাঝে দিদার খন্দকারের বস্ত্র বিতরণ

প্রতিবছর ন্যায় শারদীয় দূর্গোৎসবে হিন্দু সম্প্রদায়ের মাঝে খন্দকার ফাউন্ডেশনের উদ্যোগে বস্ত্র বিতরণ করা হয়েছে।  দেওভোগ জান্নাত কনভেনশন হলে আবুল হোসেন খন্দকার ফাউন্ডেশনের পক্ষ থেকে এ বস্ত্র বিতরণ ১৪নং ওয়ার্ড বিএনপি সভাপতি ও রোটারিয়ান দিদার খন্দকার।
 
বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণসংতি আন্দোলন মহানগর কমিটির নির্বাহী সমন্বয়কারী পপি রানী সরকার, রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভারসিটি‘র ক্লাব চার্টাার্ড প্রেসিডেন্ট কামরুল হাসান, ক্লাব প্রেসিডেন্ট মশিউর রহমান, ক্লাব সেক্রেটারী এড. ধনঞ্জয় গুহ জয়, ক্লাব ভাইস প্রেসিডেন্ট মামুনুর রহমান, ক্লাব সদস্য মির্জা আনিসুর রহমান মুকুল, ক্লাব সদস্য শাহিনা বেগম।
 
এ সময় ১৪নং ওয়ার্ড বিএনপি সভাপতি ও রোটারিয়ান দিদার খন্দকার বলেন, উৎসবমুখর পরিবেশে স্বজনদের নিয়ে খেটে খাওয়া মানুষরা যাতে দুর্গা পূজা উদযাপন করতে পারে সে লক্ষ্যে শাড়ি ও লুঙ্গির ব্যবস্থা করেছি। এবার ৫০০ মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। সেই সাথে ১৪নং ওয়ার্ডের ৮টি পূজা মন্ডপে আর্থিক অনুদান দেয়া হয়েছে।

রোটারিয়ান হওয়া ছাড়াও আমি ১৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি। আমি সমস্ত সনাতন ধর্মাবলম্বীদের কাছে আহ্বান জানাবো, আপনারা নির্ভয়ে-নির্বিঘ্নে আনন্দ উপভোগ করুন। শারদীয় দুর্গোৎসবে স্বাধীনভাবে আনন্দ করুন। আমরা আপনাদের পাশে আছি, আমার সংগঠনের প্রতিটি কর্মী পূজা মন্ডপে পাহারা দিবে।
 
তিনি আরও বলেন, আমাদের দেশ একটি অস্থিতিশীল পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। এর মধ্যে অনেকেই নিজের স্বার্থ হাসিল করতে, বিশৃঙ্খলা তৈরীর চেষ্টা করছে। আমরা বলতে চাই, আমাদের মধ্যে কোন ভেদাভেদ নেই। হিন্দু, মুসলমান, বৌদ্ধ আমরা সকলেই বাংলাদেশি। এক থালায় আমরা ভাত খাই। তাই আপনারা নির্বিঘ্নে পূজার আয়োজন করুন।

সম্পর্কিত বিষয়: