নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

নানা অনিয়মের অভিযোগে 

নাসিক প্রকৌশলী উৎপল বড়ুয়ার বিরুদ্ধে শুনানী ৮ অক্টোবর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২২, ৫ অক্টোবর ২০২৪

নাসিক প্রকৌশলী উৎপল বড়ুয়ার বিরুদ্ধে শুনানী ৮ অক্টোবর

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে (নাসিক) প্রেষনে নিয়োজিত উপ-সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) উৎপল বড়ুয়ার বিরুদ্ধে নাসিকের পরিবহন তত্ত্বাবধায় নিজাম উদ্দিনের দাখিলকৃত অভিযোগের বিষয়ে আগামী মঙ্গলবার (৮ অক্টোবর) স্থানীয় সরকার উপ-পরিচালকের কার্যালয়ে তদন্তের শুনানী অনুষ্ঠিত হবে।

গত বৃহস্পতিবার (৩ অক্টোবর) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সচিব (উপ-সচিব) মো: নুর কুতুবুল আলম সাক্ষরিত একটি চিঠিতে নাসিকের স্মারক নং-৪৬.১৬.০০০০.০০৪.৩৩.১৪৫.২৩/১১৬/১(৪) মূলে উপর্যুক্ত বিষয়ে উল্লেখিত স্থান ও সময়ে উপস্থিত থাকার জন্য সংশ্লিষ্ট ব্যক্তিদেরকে নির্দেশ দেয়া হয়েছে।

এরআগে গত ১ অক্টোবর স্থানীয় সরকার বিভাগ, সিটি কর্পোরেশন-২ শাখার স্মারক নং-০৫.৪১.৬৭০০.৭০১.২৭.০১১.২৪.৪৯১ (১১) মূলে স্থানীয় সরকার, নারায়ণগঞ্জের ভারপ্রাপ্ত উপ-পরিচালক মো: সাকিব আল রাফি একটি চিটি ইস্যু করেছেন।

শুনানীতে আনীত অভিযোগের সাথে সংশ্লিষ্ট কাগজপত্র, প্রয়োজনীয় সাক্ষ্য প্রমান ও লিখিত জবাব সহ উপস্থিত থাকার জন্য ওই চিঠিতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) উৎপল বড়ুয়া, পরিবহন তত্ত্বাবধায়ক মো: নিজাম উদ্দিন, নির্বাহী প্রকৌশলী (সিভিল) মো: আজগর হোসেন, আইন কর্মকর্তা মো: মিজানুর রহমান ও সহকারী সচিব  (অ:দ:) মোহাম্মদ হান্নান মিয়াসহ সংশ্লিষ্ট ব্যক্তিদেরকে নির্দেশ প্রদান করা হয়েছে। উল্লেখিত তারিখ ও সময়ে কেউ শুনানীতে উপস্থিত হতে ব্যর্থ হলে ধরে নেয়া হবে যে, এ বিষয়ে তার কোন বক্তব্য নেই।

উল্লেখ্য, নাসিকের উপ-সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) উৎপল বড়ুয়ার বিরুদ্ধে গাড়ি চালক জসিম উদ্দিনকে নানান সময়ে হয়রানীসহ বিভিন্ন সময়ে বর্জ্য অপসারণে নিয়োজিত সুপারভাইজার ও চালকদেরকে মিথ্যা অভিযোগ দিয়ে সাবেক মেয়রকে উল্টা-পাল্টা বুঝিয়ে চাকরিচ্যুৎ করা এবং চাকরি করতে হলে তাকে মোটা অংকের টাকা দিতে হবে বলেও হুমকি-ধমকি দেয়ার অভিযোগ রয়েছে।