নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

বাঁধন পরিবহনের নতুন চেয়ারম্যান রানা, এমডি রৌশন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:১৬, ৫ অক্টোবর ২০২৪

বাঁধন পরিবহনের নতুন চেয়ারম্যান রানা, এমডি রৌশন

বাঁধন পরিবহন লিমিটেডের ১৪ সদস্য বিশিষ্ট নতুন পরিচালনা পর্ষদ ঘোষণা করা হয়েছে। এতে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাখাওয়াত ইসলাম রানাকে চেয়ারম্যান ও রৌশন আলী সরকারকে ব্যাবস্থাপনা পরিচালক করা হয়। 

এছাড়াও এতে প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক করা হয়েছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সাধারণ সম্পাদক ও সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান। 

শনিবার (৫ অক্টোবর) দুপুরে শহরের খাজা মার্কেটের তৃতীয় তলায় বাঁধন পরিবহনের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে বাঁধন পরিবহনের মালিক ও শ্রমিকদের সমম্বয়ে আগামী ৩ বছরের জন্য এই পরিচালনা পর্ষদ গঠন করা হয়। 

বাঁধন পরিবহন লিমিটেডের পরিচালনা পর্ষদ এর অন্যান্য হলেন-  ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল, পরিচালক মোহাম্মদ লিটন মিয়া, মোহাম্মদ মবিন, মো. এরশাদ আলম, মোহাম্মদ মঈন, মো. রুহুল আমিন, মো. জাকির হোসেন, মো. হেলিম রেজা, মো. চঞ্চল, হাজী মো. সুমন, সানোয়ার হোসেন সানু ও মো. সুজন দেওয়ান। 

নবগঠিত কমিটির চেয়ারম্যান শাখাওয়াত ইসলাম রানা বলেন, নারায়ণগঞ্জবাসীর সেবা করার প্রত্যয় নিয়ে নতুন করে আমরা বাঁধন পরিবহন পরিচালনা করব। আমরা চাই মানুষদেরকে সেবা দিতে। নারায়ণগঞ্জ শহরকে যানজটমুক্ত করতে। কারণ এই শহরটা আমাদের। আমরা যদি বিভিন্ন পরিবহন মালিকেরা নিজেরা যার যার স্থান থেকে কাজ করি তাহলে শহরে কোন যানজট থাকবে না। 

তিনি আরও বলেন, আমরা নিজেদের বৈধ টাকা পুঁজি খাটিয়ে ব্যবসা করছি। আমরা কাউকে চাঁদা দিয়ে পরিবহন ব্যবস্থা করবো না। আর আমাদের বাঁধন পরিবহনে বহিরাগতদের কোনো স্থান নেই। আর বাঁধন পরিবহনের গাড়ির ফিটনেস থেকে শুরু করে বিভিন্ন সমস্যার আছে আমরা ইনশাআল্লাহ অতিদ্রুত সময়ের মধ্যে সেই সমস্যা গুলো সমাধান করব। আমরা মালিক ও শ্রমিকেরা ঐক্যবদ্ধ হয়ে এ বাঁধন পরিবহনকে একটি সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করবো। 

এছাড়াও রোড় পরিচালনার জন্য ৯ সদস্য বিশিষ্ট সাব- কমিটি গঠন করা হয়েছে। সদস্যরা হলেন - মো. এরশাদ আলম, মো. রুহুল আমিন, মোহাম্মদ মঈন, মো. চঞ্চল, হাজী মো. সুমন, মো. এনামুল, মো. সোহাগ, মো. দেলোয়ার হোসেন, মো. ফারুক হোসেন।