নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

সন্ত্রাসি কর্মকান্ডসহ নিরীহ মানুষদের হয়রানির অভিযোগ

আলীরটেক ইউপি চেয়ারম্যান জাকিরের অপসারণের দাবিতে বিক্ষোভ সমাবেশ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:১৯, ১৯ সেপ্টেম্বর ২০২৪

আলীরটেক ইউপি চেয়ারম্যান জাকিরের অপসারণের দাবিতে বিক্ষোভ সমাবেশ

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের প্রহসনের নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের বিজয়ী চেয়ারম্যান জাকির হোসেনের বিরুদ্ধে সন্ত্রাসি কর্মকান্ডসহ নিরীহ মানুষদের নানাভাবে হয়রানির অভিযোগ উঠেছে। অবিলম্বে তার অপসারণের দাবিতে বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আলীরটেক ইউনিয়ন বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠন আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তারা এই অভিযোগ করেন। 

বক্তাদের অভিযোগ, গত জুলাই থেকে আগস্ট মাস পর্যন্ত সরকার পতনের দাবিতে বৈষম্য বিরোধি ছাত্র-জনতার আন্দোলনে অংশ নেয়ায় চেয়ারম্যান জাকির হোসেন তার সন্ত্রাসী বাহিনী দিয়ে বিএনপির নেতা-কর্মী সহ এলাকার নিরীহ মানুষদের উপর হামলা, মামলা করে নানাভাবে নির্যাতন করছেন। 

চেয়ারম্যানের ছত্রছায়ায় আওয়ামীলীগের সশস্ত্র সন্ত্রাসি বাহিনী ও তাদের দোসররা এলাকায় ঘাপটি মেরে আছে এবং নানাভাবে অরাজকতার সৃষ্টির অপচেষ্টা করছে। 

বক্তারা বলেন, এসব কারণে জুলুম অত্য্চাারের কারণে আলীরটেক ইউনিয়নবাসি সম্মিলিতভাবে আওয়ামী সন্ত্রাসি বাহিনীর নেতৃত্বদাতা চেয়ারম্যান জাকির হোসেনের অপসারণ দাবি করেন সরকারের কাছে। তা না হলে অচিরেই কঠোর আন্দোলন কর্মসূচি পালনের হুশিয়ারি দেন তারা। 

সমাবেশে বক্তব্য দেন আলীরটেক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামরুল ইসলাম শুক্কুর, ইউনিয়ন বিএনপি নেতা আক্তারুজ্জামান, মিলন মেহেদী, মতিউর রহমান ফকির, আল আমিন প্রধান, সাইদুর রহমান, দয়াল লিটন প্রমুখ। 


বিক্ষোভ সমাবেশে ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের তিন শতাধিক নেতা-কর্মী সহ স্থানীয় এলাকাবাসিও অংশ নেন।