নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

নাসিক’র যুব কাউন্সিলের মাসিক মিটিং অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৫, ১৪ সেপ্টেম্বর ২০২৪

নাসিক’র যুব কাউন্সিলের মাসিক মিটিং অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের যুব কাউন্সিলের মাসিক মিটিং অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে শহরের একটি রেস্তোরাঁয় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের যুব কাউন্সিলের মাসিক মিটিং অনুষ্ঠিত হয়েছে। 

সভার শুরুতে পবিত্র ধর্মগ্রন্থ সমূহ থেকে পাঠ করা হয়, জাতীয় সংগীত পাঠ করা হয় এবং গনঅভ্যুত্থানে শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর যুব কাউন্সিলের সেক্রেটারি ও ৭, ৮, ৯ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর রাকিবুল ইসলাম ইফতি'র সভাপতিত্বে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন ১, ২, ৩ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর আরিফুল ইসলাম জিমী ও তাফরি মনি প্রধান ৪, ৫, ৬নং ওয়ার্ডের যুব কাউন্সিলর হামিদুল ইসলাম জয় ৭, ৮, ৯ নং ওয়ার্ডের জিয়াসমিন আক্তার রিভা ১০, ১১, ১২ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর মেহরাব হোসেন অপু ১৩, ১৪, ১৫ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর বিরাজ পাল চৌধুরী ১৬, ১৭, ১৮ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর আমেনা আক্তার খুশবু ১৯, ২০, ২১ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর মোঃ সানি সরকার ও সিরাজুম মনিরা ঝুমা, ২২, ২৩ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর তানজিন রহমান তন্ময় ২৪, ২৫ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর বোরহান উদ্দিন ও নাসিমা সর্দার নিঝুম এবং ২৬, ২৭ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর সাইদুল ইসলাম। উক্ত সভায় নারায়ণগঞ্জের বিভিন্ন সম্ভাবনা ও সমস্যা নিরসনের জন্য যুবদের করণীয় ও গণঅভ্যুত্থানে শহীদ এবং আহতদের তালিকা তৈরি সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়েছে।
 

সম্পর্কিত বিষয়: