নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

জাহাঙ্গীর মোল্লার বিরুদ্ধে অপপ্রচার, ক্রিকেটারদের প্রতিবাদ সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২০, ১২ সেপ্টেম্বর ২০২৪

জাহাঙ্গীর মোল্লার বিরুদ্ধে অপপ্রচার, ক্রিকেটারদের প্রতিবাদ সভা

এমসিএন এর সহ- সভাপতি এবং নারায়ণগঞ্জ জেলার সকল খেলার পৃষ্ঠপোষক জাহাঙ্গীর হোসেন মোল্লার নামে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে নারায়ণগঞ্জ ক্রিকেট পরিবারের পক্ষ থেকে তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার ( ১২ সেপ্টেম্বর ) সকাল দশটায় ইসদাইর ক্রীড়া কমপ্লেক্স মাঠে মাষ্টার ক্রিকেটারস্ অব নারায়ণগঞ্জ এর উদ্যোগে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়। 

প্রতিবাদ সভায় ক্রীড়াপ্রেমী জাহাঙ্গীর হোসেন মোল্লার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জাতীয় দলের সাবেক ও বর্তমান ক্রিকেটাররা বলেন, জাহাঙ্গীর হোসেন মোল্লা একজন ক্রীড়াপ্রেমী ব্যক্তি। তিনি সাবেক ক্রিকেটার। 

জাহাঙ্গীর মোল্লা নারায়ণগঞ্জ জেলার সকল খেলার পৃষ্ঠপোষক হিসেবে কাজ করে থাকেন। তার কাছে গেলে কোনো খেলোয়াড় খালি হাতে ফিরে আসে না। তিনি সবসময়ই খেলোয়াড়ের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে। 

তাঁরা আরও বলেন, সম্প্রতি একটি কুচক্রী মহল জাহাঙ্গীর হোসেন মোল্লাকে জড়িয়ে বিভিন্ন মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করছে। বিশেষ করে জাহাঙ্গীর হোসেন মোল্লাকে ওসমান পরিবারের সদস্য বলে আখ্যায়িত করা হয়েছে। এই সকল সংবাদের কোন ভিত্তি নাই। 

আমরা ক্রিকেটাররা এ সকল অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভবিষ্যতে যদি তাকে নিয়ে জড়িয়ে সকল মিথ্যা অপপ্রচার চালানো হয় তাহলে আমরা সকল ক্রিকেটাররা মিলে এর তীব্র প্রতিরোধ গড়ে তুলবো। 

নীট কনসার্ন ক্রিকেট একাডেমীর ম্যানেজার সুমন ভূঁইয়ার সভাপতিত্বে প্রতিবাদ সভা উপস্থিত ছিলেন, সাবেক জাতীয় দলের ক্রিকেটার শাহরিয়ার হোসেন বিদ্যুৎ, জাহাঙ্গীর আলম, জাকারিয়া ইমতিয়াজ জাকু, জুয়েল হোসেন মনা, শাহাদাৎ রাজিব বর্তমান জাতীয় দলের ক্রিকেটার রনি তালুকদার, নাজমুল ইসলাম অপু, শহিদুল ইসলাম, মোহাম্মদ শহিদ, নারায়ণগঞ্জ জেলা কোচ জিয়াউল হক জিয়া, আলমগীর কবির হিরোসহ বয়সভিত্তিক ও ঢাকা তৃতীয় বিভাগ থেকে শুরু করে অংশগ্রহণকারী সকল ক্রিকেটারবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: