নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৫ সেপ্টেম্বর ২০২৪

খালেদা জিয়ার সুস্থতা কামনায় নাসিক ১৮ নং ওয়ার্ড বিএনপির দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২০, ৩০ আগস্ট ২০২৪

খালেদা জিয়ার সুস্থতা কামনায় নাসিক ১৮ নং ওয়ার্ড বিএনপির দোয়া

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে যারা শহিদ হয়েছেন তাদের মাগফেরাত কামনায় নাসিক ১৮নং ওয়ার্ড বিএনপির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ আগষ্ট) বিকেলে নাসিক ১৮ নং ওয়ার্ডের শহীদনগর এলাকায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে সাখাওয়াত হোসেন খান বলেন, ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী আওয়ামী লীগ সরকার বিদায় নিয়েছে। এই গণহত্যাকারীদের বিচার করতে হবে। এই বিজয়ের আনন্দ ধরে রাখতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিক-নির্দেশনা নেতাকর্মীদের মেনে চলতে হবে।

এই স্বেরাচারী শেখ হাসিনা সরকার শাসনকালে এদেশ থেকে লক্ষ লক্ষ কোটি টাকা পাচার করেছে। আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। সেইসাথে সকলের নিকট দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, সুস্থতা এবং গণঅভ্যুত্থানে শহীদদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা করছি।

প্রধান বক্তার বক্তব্যে আবু আল ইউসুফ খান টিপু বলেন, বর্তমানে দেশে আওয়ামী লীগ ষড়যন্ত্র করে বিএনপির ওপর দোষ চাপানোর অপচেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে দলীয় নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র জনতার আত্মত্যাগ ইতিহাসের পাতায় উজ্জ্বল হয়ে থাকবে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সকলের ত্যাগ বিএনপি সবসময় শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।

এ সময় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, সুস্থতা এবং সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে যারা শহিদ হয়েছেন তাদের আত্মার মাগফিরাত এবং আহতদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ শাহজালাল সরদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আল আরিফ'র সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সদর থানা বিএনপির সভাপতি মোঃ মাসুদ রানা, সাধারণ সম্পাদক আনোয়ার প্রধান, নাসিক ১৮নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি নূরুল কাদির সোহাগ, সহ-সভাপতি শাহীন আহমেদ, আলতাফ মাহমুদ, যুগ্ম সম্পাদক মোঃ বাবু প্রধান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোঃ নাসির উদ্দীন, অলক ইসলাম, মাসুদ ও সোহেল চৌধুরীসহ ওয়ার্ডের বিভিন্ন নেতৃবৃন্দ।