নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৫ সেপ্টেম্বর ২০২৪

আপনার বিদায় ঘন্টা শুরু হয়ে গিয়েছে : সনি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০১, ২৯ আগস্ট ২০২৪

আপনার বিদায় ঘন্টা শুরু হয়ে গিয়েছে : সনি

তারেক জিয়া প্রজন্ম দল নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মেহেদি হাসান সনির উপর হামলার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ আগষ্ট) বিকেল ৪টায় নগরীর মিশনপাড়ার সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়। 

এসময় তারেক জিয়া প্রজন্ম দলের সাধারণ সম্পাদক মেহেদি হাসান সনি বলেন, আমি তারেক জিয়ার আদর্শের সৈনিক। যখন থেকে জ্ঞান হয়েছে তখন থেকেই রাজপথে ছিলাম এখনো আছি। আজকে কেন্দ্র থেকে আমাকে পদ দেওয়ায় বড় বড় নেতাদের ঘুম হারাম হয়ে গিয়েছে। 

আমি আবু আল ইউসুফ খান টিপুকে বলতে চাই, আপনার বিদায় ঘন্টা শুরু হয়ে গিয়েছে। মহানগরে যত লোককে পদ দিয়েছে সবাই আওয়ামী লীগের এজেন্ট। একটাও বিএনপির ত্যাগী কর্মী নেই। যারা দলের জন্য ত্যাগ স্বীকার করেছে তাদেরকে আপনি মূল্যায়ন করেন নি। 

আওয়ামী লীগের লোকদের মূল্যায়ন করেছেন যাতে করে লীগ ক্ষমতায় আসলে আপনাকে হাতের তালুর মধ্যে রাখতে পারে। 

তিনি আরও বলেন, আজকে আপনি মহানগরের সদস্য সচিব হয়েছেন কালকে আপনি পথের ফকির হয়ে যাবেন। এখনো সময় আছে বিএনপির ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করুন নইলে আপনার বিদায় আসন্ন। আপনার মত স্বৈরাচার একজনও নেই এখানে। 

আপনার কথায় আমি নুর ইসলাম সরদারের বাড়িতে গিয়েছি, আমাকে মারধর, অপমান লাঞ্চিত করেছে। আপনি বলেছেন এটার বিচার করবেন। কবে করবেন, আমি মরার পর ? 

তানভীর, হিরা, মাদক ব্যবসায়ী সম্রাট, মাইগ্যা সুমন, ইয়াবা সুমন, ফেন্সি রানা, ইয়াবা সম্রাট, আমির সুজন, বাবু, আরিফ, হোসেন সহ অন্যান্য সন্ত্রাসীরা এই শহরে বীরদর্পে ঘুরছে। তারা আমাকে সহ আমার ভাইকে মারাত্মকভাবে জখম করেছে। আমার পদ থাকুক বা না থাকুক সদস্য সচিবের পদ আমি নষ্ট করোবই।
 

সম্পর্কিত বিষয়: