নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৫ সেপ্টেম্বর ২০২৪

জামতলার আপেল ও রাফির বিরুদ্ধে হত্যা মামলা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:৫১, ২৭ আগস্ট ২০২৪

জামতলার আপেল ও রাফির বিরুদ্ধে হত্যা মামলা

নারায়ণগঞ্জ শহরের জামতলার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আপেল মাহমুদ ও হাজির রিপনের ছেলে রাফির বিরুদ্ধে ফতুল্লা থানায় হত্যা মামলা হয়েছে। ২৫ আগষ্ট রাকিব হত্যা মামলা দায়ের করেন ফতুল্লার দাপা এলাকার নিহতের বাবা মোশারফ হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। ১৯৪ জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করা হয়। এছাড়াও মামলায় আরও ১১০-১২০জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। মামলায় জামতলার তমিজ উদ্দিন খন্দকার ওরফে আপেল মাহমুদ পিতা মৃত মেজবাহউদ্দিনকে ৪৫ নং ও হাজি রিপনের ছেলে রাফিকে ৫৩ নং আসামী করা হয়।

মামলায় উল্লেখ করা হয়, গত ২০ জুলাই বিকালে শামীম ওসমানের নির্দেশে উল্লেখ্য আসামীদের হাতে থাকা ককটেল বিস্ফোরণ ঘটায় এবং অনবরত গুলি বর্ষন করতে থাকে এবং ছাত্র-ছাত্রীদের তাহাদের সুষ্ঠু ও ন্যায় দাবী থেকে বিতারিত করার জন্য গুলি বর্ষন করে ঘটনাস্থল হতে উৎখাত করার চেষ্টা করে। ওই সময় আমার ছেলে রাকিব (২৪) উক্ত স্থান অতিক্রম করাকালে কুখ্যাত সন্ত্রাসী অয়ন ওসমানের হাতে থাকা অস্ত্র দিয়ে আমার ছেলেকে লক্ষ করে গুলি করলে, উক্ত গুলি আমার ছেলে রাকিব (২৪) মাথায় গুলিবিদ্ধ হয়। তখন স্থানীয় লোকজন এবং ঘটনাস্থলে মিছিলে থাকা অজ্ঞাত নামারা উক্ত ঘটনা প্রত্যক্ষ করেন এবং আমার ছেলে গুলিবিদ্ধ হইয়া মাটিতে লুটিয়ে পড়িলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়া গেলে কর্তব্যরত ডাক্তার আমার ছেলেকে মৃত বলে ঘোষনা করে।

মামলায় আরও আসামী রয়েছেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল, এ. কে. এম শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু, গোলাম দস্তগীর গাজী, আজমেরী ওসমান,  অয়ন ওসমান, আবুল হাসনাত সহিদ বাদল, তানভির আহমেদ টিটু, এহসানুল হক নিপু, জাকিরুল আলম হেলাল, শাহ নিজাম, শাহাদাত হোসেন সাজনু, সাইফুল্লাহ বাদল, শওকত আলী, ফাইজুল ইসলাম, জাকির চেয়ারম্যান, আবু মোহাম্মদ শরীফুল হক, ফরিদ আহাম্মেদ লিটন, মোঃ গোলাম রাব্বী প্রান্ত, মুন্না, কাজল চৌধুরী, আজমত আলী, মোঃ সবুজ, সিহাব (২৩),  শান্ত, আশরাফুল ইসলাম রাফেল প্রধান, হাবিবুর রহমান রিয়াদ, রেহান শরীফ বিন্দু, শ্যামল ওরফে দরী শ্যামল,  আহাম্মেদ কাউসার, রাসেল আহাম্মেদ মাসুম, একেএম আবু সুফিয়ান, ভাবুল কাশেম, সিরাজুল ইসলাম, জজ মিয়া, ইমাম হোসেন (৩৫), মোঃ সাখাওয়াত (৩৫), আরিফ হাসান, কামাল খান, সজীব, রাজিন, আনন্দ, আইয়ূব আলী, আপেল মাহমুদ, আয়ন (৩২), মোবারক হোসেন, শরীফ হোসেন শামীম, সানোয়ার হোসেন জুয়েল, শফিকুল ইসলাম চুন্ন (৫০), মোস্তফা কামালসহ ১৯৪জন।
 

সম্পর্কিত বিষয়: