নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪

খালেদা জিয়ার সুস্থতা ও ছাত্র আন্দোলনে নিহতদের জন্য ১৪নং ওয়ার্ড বিএনপির দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৩, ২১ আগস্ট ২০২৪

খালেদা জিয়ার সুস্থতা ও ছাত্র আন্দোলনে নিহতদের জন্য ১৪নং ওয়ার্ড বিএনপির দোয়া

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেছে নাসিক ১৪নং ওয়ার্ড বিএনপি।

বুধবার (২১ আগষ্ট) বাদ আছর নন্দীপাড়া বাইতুল মাহফুজ জামে মসজিদে নাসিক ১৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি দিদার খন্দকারের সভাপতিত্বে এই মিলাদ ও দোয়া পরিচালনা করা হয়।

ওয়ার্ড বিএনপির সভাপতি দিদার খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক আব্দুস সবুর খান সেন্টু, মহানগর বিএনপির সদস্য ও সদর থানা বিএনপির সদস্য সচিব আওলাদ হোসেন, মহানগর বিএনপির সদস্য আমিনুর ইসলাম মিঠু, মহানগর বিএনপির সাবেক কোষাধক্ষ সোলেইমান, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, ১৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাজী শফিউদ্দিন সোহেল, সিনিয়র সহ-সভাপতি আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক মামুন প্রধান, বিশিষ্ট সমাজ সেবক আজিজুল হক, নুরুল ইসলাম, মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক পাপন, ওয়ার্ড যুবদলের সভাপতি পারভেজ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক পাভেজ আলম, যুবদল নেতা মিনহাজ মিঠু, জামাল হোসেন, রুবেল, বদিউজ্জামান মাসুদ, ছাত্র দল নেতা একান্ত ইসলাম সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন, নন্দীপাড়া বাইতুল মাহফুজ জামে মসজিদের পেশ ইমাম ও খতি  মাওলানা জামাল উদ্দিন।

মিলাদ ও দোয়া বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আন্দোলনে আহতদের দ্রুত সুস্থতা কামনা করা হয়। সেই সাথে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের রুহের মাগফেরাত কামনা করা হয়।