নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

অয়ন ওসমানকে নারায়ণগঞ্জের ইন্টারনেট ব্যবসায়িদের অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি :

প্রকাশিত:২১:০১, ২৪ জুলাই ২০২৪

অয়ন ওসমানকে নারায়ণগঞ্জের ইন্টারনেট ব্যবসায়িদের অভিনন্দন

নারায়ণগঞ্জকে অগ্রাধিকার দিয়ে দ্রুত ইন্টারনেট ব্যবস্থা সচল করায় নারায়ণগঞ্জের সকল ইন্টারনেট ব্যবসায়ী ও গ্রাহকদের পক্ষ থেকে নারায়ণগঞ্জের আইসিটি আইকন একেএম অয়ন ওসমানকে অভিনন্দন জানানো হয়েছে।

বুধবার (২৪ জুলাই) বিকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে ইন্টারনেট ব্যবসায়িরা বলেন, বাংলাদেশের সাম্প্রতিক ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে গত ১৮ জুলাই রাজধানী ঢাকার মহাখালীসহ দেশের অনেক ডাটা সেন্টারে দেশ বিরোধী দুষ্কৃতকারীচক্র অগ্নিকান্ড ঘটায়। এর প্রেক্ষিতে ঢাকাসহ সারাদেশে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। আমাদের নারায়ণগঞ্জ জেলায়ও ইন্টারনেট সেবা বন্ধ থাকে। দেশবিরোধী এই নৈরাজ্যে নারায়ণগঞ্জসহ সারাদেশে বিপুল পরিমানে জান ও মালের ক্ষতি হয়, যা অপূরনীয়। 

নারায়ণগঞ্জের প্রায় সকল স্থানে আইএসপিদের ক্যাবলে দুষ্কৃতিকারীরা অগ্নিকান্ড ঘটায়, যাতে আমাদের বিপুল পরিমান আর্থিক ক্ষতি সাধন হয়। এ নারকীয় তান্ডবে নারায়ণগঞ্জের শতাধিক আইএসপি’র আবাসিক গ্রাহক ও কর্পোরেট প্রতিষ্ঠান সহ প্রায় ৯০ ভাগের অধিক ক্যাবল সংযোগ বিচ্ছিন্ন রয়েছে। এছাড়াও প্রায় সকল আর্থিক প্রতিষ্ঠানের সংযোগগুলো বিচ্ছিন্ন রয়েছে। সার্বিক পরিস্থিতি স্বাভাবিক হলে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

 
নারায়ণগঞ্জের আইসিটি আইকন একেএম অয়ন ওসমানের সার্বিক তত্ত্বাবধানে এবং সংশ্লিস্ট কর্তৃপক্ষের সাথে সার্বক্ষনিক যোগাযোগের ভিত্তিতে নারায়ণগঞ্জকে অগ্রাধিকার দিয়ে দ্রুত ইন্টারনেট ব্যবস্থা সচল করা হয়েছে। দেশের এই ক্রান্তিলগ্নে অয়ন ওসমানের এই প্রচেষ্টাকে নারায়ণগঞ্জের সকল ইন্টারনেট ব্যবসায়ী ও গ্রাহকদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও সাধুবাদ জানানো হয়েছে। 


বিবৃতিদাতা ব্যবসায়ীরা হলেন, প্রগতি আইটি’র মো: শাহজাহান, শাপলা নেট’র সাইফ সুমন, জি আর এস ইন্টারনেটের এবিএম সাজ্জাদ, দি স্মার্ট নেটওয়ার্ক এর মাহামুদুল হাসান, এ ওয়ান সাইবার লিংক বিডির মীর আবুল বরকত, সিটি লিংক কমিউনিকেশনের তারিক হাসান তুর্য্য ও সিটি ইন্টারনেট ডটকমের নূর মোহাম্মদ শুভ প্রমুখ। 
 

সম্পর্কিত বিষয়: