নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে শহরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৭, ১৬ জুলাই ২০২৪

কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে শহরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল 

নারায়ণগঞ্জ - ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের একমাত্র সন্তান তরুণ ও ছাত্র সমাজের অহংকার একেএম অয়ন ওসমানের নির্দেশনায় নারায়ণগঞ্জে কোটা সংস্কারের নামে নৈরাজ্যের প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল বের করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা। 

মঙ্গলবার ( ১৬ জুলাই ) সন্ধ্যা সাতটার দিকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা এ বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। 

এসময়ে বক্তব্যে কোটা সংস্কার আন্দোলনে সুযোগ সন্ধানী জামাত শিবিরের কর্মীদের অংশগ্রহণ, পরিকল্পিত উপায়ে জনদূর্ভোগ সৃষ্টি এবং স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারীদের বিরুদ্ধে অবমাননাকর বক্তব্য ও স্লোগানকে দেশের স্বাধীনতা এবং সার্বভৌমত্বের প্রতি বৃৃদ্ধাঙ্গুলি বলে উল্লেখ করে বক্তব্য দেন বক্তারা। 

এছাড়াও বাঙালির মহান স্বাধীনতাকে কটাক্ষ করে একাত্তরের ঘৃণিত গণহত্যাকারী রাজাকারদের পক্ষে অবস্থান নেওয়া তথাকথিত মেধাবীদের নৈরাজ্য প্রতিহত করতে রাজপথে সোচ্চার থাকার ঘোষণা দেন নারায়ণগঞ্জ ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও সরকারি তোলারাম কলেজ ছাত্রছাত্রী সংসদের ভিসি হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল প্রধান রাফেল, সাবেক ছাত্রলীগ নেতা শাহরিয়ার রহমান বাপ্পী, আহম্মেদ কায়সার, সরকারি তোলারাম কলেজ ছাত্রছাত্রী সংসদের জিএস আসাদুজ্জামান আসাদ, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট, সহ- সভাপতি আনারুল হক, অনাবিল দাস নির্ঝর, সাধারণ সম্পাদক রাসেল প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক সিমান্ত মল্লিক, সাংগঠনিক সম্পাদক সম্রাট সুফিয়ানসহ জেলা ও মহানগর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।