নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

মন্ডলপাড়ায় প্রকাশ্যে যুবককে হত্যা, প্রধান আসামি সহযোগীসহ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫০, ১২ জুলাই ২০২৪

মন্ডলপাড়ায় প্রকাশ্যে যুবককে হত্যা, প্রধান আসামি সহযোগীসহ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ শহরের ,মন্ডলপাড়া এলাকায় প্রকাশ্যে নাসির শেখ নামে এক যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যার ঘটনার মামলার প্রধান আসামি আলম (৩০) ও তার সহযোগী নাঈম হোসেনকে (২৬) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

গ্রেপ্তাররা হলো- মামলার এজাহারনামীয় প্রধান আসামি নারায়ণগঞ্জের নিতাইগঞ্জের আমজাদ হোসেনের ছেলে মো. আলম ও তার সহযোগী একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. নাইম হোসেন। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন  র‌্যাব ১১’র সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার মেজর অনাবিল ইমাম।

এর আগে বৃহস্পতিবার লক্ষ্মীপুর জেলার রায়পুর থানাধীন তালতলা বাজার চৈয়াল ঘর মসজিদ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। 

র‌্যাব জানায়, গত ২৫ জুন রাতে আসামিরা ভিকটিম নাসির শেখকে ডেকে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন মন্ডলপাড়া ব্রিজ সংলগ্ন ‘মা হোটেলে’ নিয়ে এক সঙ্গে রাতের খাবার খাওয়ার একপর্যায়ে কথা কাটাকাটির জের ধরে ভিকটিমকে টেনে হোটেলের বাইরে নিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে।

আসামিদের হাতে থাকা ধারালো সুইচ গিয়ার ও চাকু দিয়ে ভিকটিম নাসির শেখের বগলের নিচে গুরুতর কাটা জখম, পিঠের বাম পাশে একাধিক কাটা গুরুতর জখম, কোমরের ওপর কাটা রক্তাক্ত গুরুতর জখম, বাম হাতের কুনুই ভাঙা জখম করে ঘটনাস্থলে ফেলে রেখে আসামিরা পালিয়ে যায়।  

পরবর্তীতে ভিকটিমকে স্থানীয় লোকজন উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন ভিক্টোরীয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ওই হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় পরবর্তীতে নিহত ভিকটিমের বড় ভাই মো. আকাশ গত ২৬ জুন সদর মডেল থানায় আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। র‌্যাব ওই মামলার সূত্রধরে তাদের গ্রেপ্তার করে।