নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১৪, ৯ অক্টোবর ২০২৪

সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সুশিক্ষিত জাতি,উন্নত দেশের চাবিকাঠি এই স্লোগানে চাইল্ড প্যারাডাইস মডেল স্কুল ও নাহিদ সুলতানা জুবলী মেমোরিয়াল হাই স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) সকাল ১০টায় বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাহিরা শবনম যোবায়দা'র  সভাপতিত্বে প্রধান আলোচক ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক " খাইরুল ইসলাম সজীব"। 

এসময় প্রধান অতিথি ও অত্র স্কুলের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়নের সমাজ সেবক ও বিএনপি নেতা "মাসুম রানা"।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমার ইউনিয়নে এমন একটি আদর্শ ও পরিবেশ বান্ধব স্কুল থাকায় আমি গর্ববোধ করি, আমি আশা করি খুব শীঘ্রই এই স্কুলটি সোনারগাঁয়ের একটি আদর্শ বিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠিত হবে। আমি এর সার্বিক সাফল্য কামনা করছি।

বিদ্যালয়ের অন্যতম পরিচালক রোকেয়া বেগমের সার্বিক  পরিকল্পনায় আমন্ত্রিত অতিথি ছিলেন,পৌরসভা বিএনপি সিনিয়র যুগ্ম সম্পাদক সাদিকুর রহমান সেন্টু, পিরোজপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মান্নান, আনন্দ টিভির সাংবাদিক মাজহারুল ইসলাম,আইডিয়াল স্কুল এন্ড কলেজ'র প্রধান শিক্ষক মিজানুর রহমান খান, আব্দুল মালেক স্কুলের প্রতিষ্ঠাতা মো: হানিফ মিয়া, চাইল্ড হ্যাভেন স্কুল এর প্রধান শিক্ষক  রিয়াজুল করিম,নোয়াব প্রধান,খোকন প্রধান, বজলুল সরকার তারেক সরকার,রবিউল ইসলাম রবি, সাংবাদিক ইমরান হোসেন, বাবুল মিয়া, লিয়া আক্তারসহ আরও অনেকে। 

পরবর্তীতে স্কুলের  সকল শিক্ষকবৃন্দের সহায়তায় অনুষ্ঠানে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সার্টিফিকেট ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়।  
 

সম্পর্কিত বিষয়: