নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সাদিপুর ইসলামীয়া সিনিয়র আলীম মাদ্রাসার নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৪১, ১৬ জুলাই ২০২৪

সাদিপুর ইসলামীয়া সিনিয়র আলীম মাদ্রাসার নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা

নারায়ণগঞ্জ সোনারগাঁ  সাদিপুর  ইসলামীয়া সিনিয়র আলিম মাদ্রাসা নবগঠিত পরিচালনা কমিটির আয়োজনে নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব আলী হোসেন কে শিক্ষক শিক্ষিকারা ফুল দিয়ে বরণ করে নেন।

১৬ই জুলাই (মঙ্গলবার) দুপুরে মাদ্রাসার হলরুমে নবনির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি ও বাংলাদেশ কার্গো ভেসেল অনার্স এ্যাসোসিয়েশনের সহ সম্পাদক আলহাজ্ব আলী হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মুকুল হোসেন, সাবেক সভাপতি প্রিন্সিপাল শাহজাহান, সাবেক অধ্যক্ষ আবু জাফর মোহাম্মদ আতাউল্লা, সাদিপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রফিকুল ইসলাম সহ প্রমুখ।

মোহাম্মদ আলী হোসাইন বলেন, সাদিপুর ইসলামিয়া আলীম মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় আমি নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাতকে ও মাদ্রাসার শিক্ষক ছাত্র-ছাত্রী অভিভাবক সহ সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি। আমি মনে করি বিগত বছর গুলোতে মাদ্রাসার যে সকল উন্নয়ন মূলক কাজ অসমাপ্ত রয়েছে তা আমার মাধ্যমে পরিপূর্ণ হবে ইনশাআল্লাহ। আবদুল্লাহ আল কায়সার হাসনাত এমপি মহোদয়ের ও আমার নিজস্ব অর্থায়নে মাধ্যমে এই প্রতিষ্ঠানের যে কোনো উন্নয়নমূলক কাজ সুন্দর ও দ্রুত গতিতে এগিয়ে নিতে পারবো।  অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত করা হয়। 

সম্পর্কিত বিষয়: