নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল প্রকাশ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩০, ১১ জুলাই ২০২৪

সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল প্রকাশ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল ঘোষণা ও শিক্ষক - অভিভাবক সমাবেশ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃস্পতিবার (১১ জুলাই) বিকেলে বিদ্যালয়ের হল রুমে বিদ্যালয় পরিচালনা কমিটির নবনির্বাচিত সভাপতি ও সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান  এর সভাপতিত্বে প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। 

স্কুল পরিচালনা কমিটির শিক্ষক সদস্য সহকারি শিক্ষক জহিরুল ইসলামের পরিচালনায়  ও  সভায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল গাফফার, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক, অভিভাবক সদস্য ও ইউপি সদস্য সোলাইমান হোসেন সুজন, কো-অপ্ট সদস্য গোলজার হোসেন, ইউপি সদস্য সাইফুল ইসলাম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার আতাউর রহমান হৃদয়, সদস্য মুকুল হোসেন, রাজিয়া সুলতানাসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী অভিভাবকসহ অসংখ্য মা অভিভাবকবৃন্দ ও ১০ ম শ্রেণীর ছাত্র-ছাত্রীবৃন্দ।
নবনির্বাচিত সভাপতিকে  ফুল দিয়ে বরণ করেন নেন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

সভায় বক্তারা, আগামী এসএসসি পরীক্ষায়-২৫’ অংশগ্রহনকারী ছাত্র-ছাত্রীদের ভাল ফলাফলের জন্য শিক্ষক- অভিভাবক ও শিক্ষার্থীদের সমন্বয়ে এগিয়ে চলার প্রত্যয় ব্যক্ত করেন।  এ ছাড়া শিক্ষার মান উন্নয়নে শিক্ষার্থীদের নিয়মিত শ্রেণীকক্ষে পাঠ গ্রহন ও শিক্ষকদের পাঠদানের উপর গুরুত্ব আরোপ করা হয়।
 

সম্পর্কিত বিষয়: