নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

এমডব্লিউ উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের সম্মাননা প্রদান ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০২, ১২ জুন ২০২৪

এমডব্লিউ উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের সম্মাননা প্রদান ও দোয়া

ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ আদমজী মার্চেন্ট ওয়ার্কারস (এমডব্লিউ) উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় ম্যানেজিং কমটির পক্ষ থেকে শিক্ষক, শিক্ষিকাদের সম্মাননা প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ জুন) বিকালে স্কুল প্রঙ্গনে এ সম্মাননা প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন মার্চেন্ট ওয়ার্কারস (এমডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ¦ মতিউর রহমান মতি, দাতা সদস্য সাব্বির আহাম্মদ, কো-অপ্ট সদস্য শফিকুর রহমান রাজু, মার্চেন্ট ওয়ার্কারস (এম ডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রওশনারা আক্তার, অভিভাবক সদস্য মোশারফ হোসেন, মোহসীন হোসেন, আমিনুল ইসলাম আমিন, জহিরুল ইসলাম সগর, মহিলা অভিভাবক সদস্য শারমীন আক্তার সুমি, শিক্ষক প্রতিনিধি আবুল কাশেম তালুকদার, আবুল কাসেম, মহিলা শিক্ষক প্রতিনিধি লিপি আক্তার প্রমূখ।

এসময় মার্চেন্ট ওয়ার্কারস (এমডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ¦ মতিউর রহমান মতি বলেন, আপনাদের (শিক্ষক,শিক্ষিকা) দের অক্লান্ত পরিশ্রমে এই ফলাফল সম্ভব হয়েছে তার জন্য আমি ম্যানেজিং কমিটির পক্ষ থেকে আপনাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছি।

তিনি আরো বলেন, এই সাফল্য যেন অব্যাহত থাকে, পাশাপাশি স্কুলের সম্মান যেন অক্ষুন্ন থাকে তার জন্য সবাইকে এক সাথে কাজ করতে হবে। আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন আপনাদের সাথে নিয়ে এই স্কুল টাকে আরো সুন্দর ভাবে পরিচালনা করতে পারি।  
 

সম্পর্কিত বিষয়: