নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৭ অক্টোবর ২০২৪

ফিউশন টাচ মোটরসাইকেল ফুটবলের শিরোপা পেল আজমেরী স্পোর্টিং ক্লাব

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১২, ২৯ সেপ্টেম্বর ২০২৪

ফিউশন টাচ মোটরসাইকেল ফুটবলের শিরোপা পেল আজমেরী স্পোর্টিং ক্লাব

বন্দরে সালামতউল্লাহ রিসার্চ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাসান আহাম্মেদ খোকনের অর্থায়নে আয়োজিত ফিউশন টাচ মোটর সাইকেল ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (২৯ সেপ্টেম্বর) রোববার বিকেলে স্থানীয় ঘারমোড়া ঈদগাহ ময়দানে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে শেষ হয়েছে। রোববার টুর্নামেন্টের শ্বাসরুদ্ধকর ফাইনালে আজমীরি স্পোর্টিং ক্লাব প্রতিপক্ষ গোগনগর ক্রীড়া প্রশিক্ষণ শিবিরকে ২-১ গোলের ব্যবধানে পরাজিত করে শিরোপা জয় করে। 

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে মোটরসাইকেল তুলে দেন টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক হাসান আহাম্মেদ খোকন। সাবেক ব্যাংকার বীরমুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মোল্লার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধান। 

লিয়াকত আলীর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নেতা নুরুন্নবী ওসমানী,বিএনপি নেতা এড. আব্দুল মতিন মোঃ সেলিমসহ অন্যান্য ব্যক্তিবর্গ। 
প্রধান অতিথির বক্তব্যে হাসান আহাম্মেদ খোকন বলেন,খেলাধূলার মাধ্যমে সমাজটাকে ভাল রাখতে হবে। এই সমাজ আপনার আমার সবার। এটা ভাল রাখার দায়িত্ব আপনার আমার সবার। এবার ছোট্র পরিসরে হয়েছে আগামীতে বড় পরিসরে করার ইচ্ছে আছে। 
একটি বিষয় না বললে নয়,এই টুর্নামেন্টকে কেন্দ্র করে একটি দল বিদেশী খেলোয়ার নেয়ার জন্য আমার কাছে ডোনেশন চেয়েছিল কিন্তু আমি তাদেরকে না করে দিয়েছি কারণ,আমি আয়োজক আমি যদি একটা দলের পক্ষাবলম্বন করি তাহলে এটা বেমানান দেখায়। 
তাই দুটি দলের জন্য আমি বিদেশী খেলোয়ারের বাজেট দিয়েছি যাতে কোন প্রকার স্বজনপ্রীতির কথা না হয়। এটাই হওয়া উচিত। প্রত্যেকটা ক্ষেত্রে আমরা যদি এইরকম হিসেব করে কাজ করি তাহলে সমাজে কোন অসঙ্গতি দেখা দেয়না। 
 

সম্পর্কিত বিষয়: