নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

সকল ধর্ম ও বর্ণের মানুষকে সাথে নিয়ে শারদীয় দুর্গোৎসব পালন করতে চাই : শিখণ সরকার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০০, ২৬ সেপ্টেম্বর ২০২৪

সকল ধর্ম ও বর্ণের মানুষকে সাথে নিয়ে শারদীয় দুর্গোৎসব পালন করতে চাই : শিখণ সরকার 

নারায়ণগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপের সমস্যাগুলো চিহ্নিত করে লিখিত আকারে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর প্রেরণ করে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেন, প্রতিবারের মতো এবারও নারায়ণগঞ্জবাসী উৎসবমুখর পরিবেশে  শারদীয় দুর্গাপূজা পালন করবে। ইতিমধ্যে আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করছি। আমরা ইতিপূর্বে জেলা পর্যায়ে সকল পূজা মন্ডপ গুলোর প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছি।

বিএনপি, জামায়াতে ইসলামী, হেফাজতে ইসলাম, ইসলামী আন্দোলনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা করেছি এবং তাদের কাছে সহযোগিতা চেয়ে চিঠি দিয়েছি। সকলের সাথে সমন্বয় করে শান্তিপূর্ণ পরিবেশে পূজা আয়োজনে আমরা বদ্ধ পরিকর।

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তব্যকালে তিনি এসব কথা গুলো বলেন। 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। 

তিনি বলেন, নারায়ণগঞ্জের মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। এখানে সকল ধর্মের সকল মতের মানুষ মিলেমিশে আনন্দ উৎসব ভাগাভাগি করে নেয়। গত ৫ আগস্টের পর থেকে বিএনপিসহ সকল দলের নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে নারায়ণগঞ্জে কোনরকম অপ্রীতিকর ঘটনা ঘটতে দেননি।

এবারও আমরা নারায়ণগঞ্জের সকল ধর্ম ও বর্ণের মানুষকে সাথে নিয়ে শারদীয় দুর্গোৎসব পালন করতে চাই। আমাদের ভরসা নারায়ণগঞ্জের সাধারণ মানুষ। সকলের সম্মিলিত সহযোগিতায় আমরা শারদ উৎসবে মেতে ওঠার অপেক্ষায় আছি। সকলকে শারদীয় শুভেচ্ছা।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর মেজর আয়াজ, নারায়ণগঞ্জ পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার, র্যাব-১১ এর সিইও তানভীর মাহমুদ পাশা, নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডাঃ এ এফ এম মশিউর রহমান, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, জেলা জামায়াতের আমির মাওলানা মাঈনুদ্দিন, মহানগর হেফাজত ইসলামের সভাপতি মাওলানা ফেরদাউস রহমান, মহানগর ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, জেলা পরিষদের প্রধান নির্বাহী হোসনেয়ারা, বিশিষ্ট ব্যবসায়ী আমলাপাড়া পূজা উদযাপন কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা, বিশিষ্ট ব্যবসায়ী প্রাইম বাবুল, জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা পরিতোষ কান্তি সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক শংকর কুমার দে, সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, মহানগরের সভাপতি বিষ্ণুপদ সাহা, সাধারণ সম্পাদক সুশীল কুমার দাস।
 

সম্পর্কিত বিষয়: