নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

মানুষ হত্যার নির্দেশদাতা ও খুনীদের দ্রুত বিচার করতে হবে : মাওলানা মুহা. আঃ জব্বার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪০, ১১ অক্টোবর ২০২৪

মানুষ হত্যার নির্দেশদাতা ও খুনীদের দ্রুত বিচার করতে হবে : মাওলানা মুহা. আঃ জব্বার

নারায়ণগঞ্জ মহানগর জামায়াতের আমীর মাওলানা মুহাম্মদ আবদুল জব্বার বলেন, ২০০৬ সালে ২৮ অক্টোবর লগি-বৈঠার নৃশংস হত্যাকান্ড ঘটিয়ে, লাশের উপর দাঁড়িয়ে তাণ্ডব চালিয়ে, এদেশের মানুষের রক্তের বন্যার মধ্য দিয়ে নীল নকশা সাজিয়ে অবৈধভাবে ক্ষমতায় বসেছিল স্বৈরাচারী ফ্যাসিস্ট খুনি হাসিনার সরকার।

এই সিদ্ধিরগঞ্জ এলাকার চিটাগাংরোডে শহীদ আব্দুল্লাহ আল ফয়সালকে কিভাবে প্রকাশ্য দিবালোকে লগি- বৈঠার তান্ডব চালিয়ে খুন করা হয়েছিল, সবাই তার জ্বলন্ত স্বাক্ষী। আমরা বর্তমান সরকারের কাছে দাবি জানাচ্ছি, যারা লগি-বৈঠা নিয়ে মানুষ হত্যার নির্দেশদাতা এবং যারা খুনী প্রত্যেকের বিচার অতি দ্রুত কার্যকর করতে হবে।

আর কোনো খুনী যেনো কোন মায়ের বুক খালি করার দু:সাহস দেখাতে না পারে তা নিশ্চিত করতে হবে। শুক্রবার (১১ অক্টোবর) সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় সিদ্ধিরগঞ্জ থানা জামায়াতে ইসলামীর উদ্যোগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দীর্ঘ ১৬ বছর আওয়ামী ফ্যাসিস্ট সরকার জনগণের ইচ্ছার বিরুদ্ধে অবৈধভাবে জনগণের উপরে বসে থেকে দেশকে নরকে পরিণত করেছে। গত ৫ আগস্টের আগে যদি কোন প্রোগ্রামের অনুমিত চাইতাম তখন প্রশাসন আমাদের বলতেন, যে উপরের নির্দেশ অনুমতি দেওয়া যাবে না। তখন আল্লাহ তায়ালার দরবারের ফরিয়াদ করে বলতাম, হে আল্লাহ এই উপরের চাইতেও তো উপর আছে।

সিদ্ধিরগঞ্জ দক্ষিণ থানার আমীর আলহাজ্ব কফিল আহমাদের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারি মুহাম্মদ জামাল হোসাইন, সিদ্ধিরগঞ্জ পশ্চিম থানা আমীর মাহাবুব আলম, থানা সেক্রেটারি হাবিবুর রহমান, উত্তর থানা সেক্রেটারি সাইদুল হক, দক্ষিণ থানা সেক্রেটারি আবদুল গফুর, থানা কর্ম পরিষদের সদস্য মাওলানা ইকবাল হোসাইন, মোহাম্মদ আলী, ডা. সাঈদ হোসেন, অধ্যাপক আবুল বাশার, মনির হোসেন হেলালী, আব্দুল রহিমসহ অন্যন্য জামায়াত নেতৃবৃন্দ।##