নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

না’গঞ্জে পূজা পরিষদের সাথে জামায়াতে ইসলামীর মত বিনিময় সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৯, ২ অক্টোবর ২০২৪

না’গঞ্জে পূজা পরিষদের সাথে জামায়াতে ইসলামীর মত বিনিময় সভা

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার আয়োজন সফল করতে নারায়ণগঞ্জের সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ জেলা ও মহানগর নেতৃবৃন্দ। বুধবার (২ অক্টোবর) বিকেলে শহরের ড্রিঙ্ক এন্ড ডাইন রেস্টুরেন্টে এই মতবিনিময় সবার আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ  মহানগর জামায়াতে ইসলামীর আমীর মাওলানা আবদুল জব্বার বলেন, ৫ আগষ্টের বিপ্লবের পর যে বাংলাদেশ পেয়েছি এখানে কোন চাঁদাবাজ লুণ্ঠনকারীদের স্থান নেই। ব্যক্তিগত আক্রোশে মামলা হামলা দিয়ে কাউকে হয়রানি করে রাম রাজত্ব কায়েম করবেন দেশের ছাত্র-জনতা আর তা হতে দিবে না।

তিনি আরো বলেন অতীতে রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য এখানে ধর্মীয় সম্প্রীতি নষ্টের চক্রান্ত হয়েছে, বাংলাদেশ জামায়াতে ইসলামী কে আপনাদের কাছে আসতে দেওয়া হয়নি।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে বলেন, এমন একটি দেশ আমরা চেয়েছিলাম সৃষ্টিকর্তা তাই দিয়েছে। আজকের এই আয়োজনের মধ্য দিয়ে আমাদের মন কেড়ে নিয়েছেন আপনারা। 

বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরের আমির আব্দুল জব্বারের সভাপতিত্বে ও সেক্রেটারি ইঞ্জিনিয়ার মনোয়ার হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য মাওলানা মঈনউদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী প্রবীর কুমার সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক শংকর কুমার দে, সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের ভাইস চেয়ারম্যান জয় কে রায় চৌধুরী, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি সুশীল দাস, সহ-সভাপতি সভাপতি সাংবাদিক উত্তম কুমার সাহা, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল,  বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ জেলা সেক্রেটারি জাকির হোসেন, মহানগরীর সহকারী সেক্রেটারি জামাল হোসেন, শ্রমিক কল্যাণ ফেডারেশন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি হাফেজ আব্দুল মমিন, সিদ্ধিরগঞ্জ থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির ঘোষ অমর, বন্দরের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের সদস্য সচিব খোকন সাহা, বন্দর থানা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক তুলসী ঘোষ প্রমুখ।