নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

উৎসব মুখরভাবে পূজা পালনে সর্বোচ্চ সহযোগিতা করব : গিয়াসউদ্দিন 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৬, ১ অক্টোবর ২০২৪

উৎসব মুখরভাবে পূজা পালনে সর্বোচ্চ সহযোগিতা করব : গিয়াসউদ্দিন 

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেছেন, আপনারা এদেশের নাগরিক। যাকে ইচ্ছে তাকে পছন্দ করবেন ভোটের সময় ভোট দিবেন । এটি আপনাদের গণতান্ত্রিক অধিকার এই অধিকারকে সম্মান করে বিএনপি।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এই বিএনপিকে প্রতিষ্ঠা করে বিএনপি নেতা কর্মীদেরকে একটি আদর্শ উপহার দিয়ে গেছেন। সেটি হলো দেশোক প্রেম এবং দেশের মানুষের কল্যাণে কাজ করা। কোন ধর্ম বর্ণ নাই আমরা যেন সকলের জন্যই কাজ করি। 

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি এবং নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের যৌথ উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে শহরের গলাচিপাস্থ শ্রী শ্রী রামকানাই জিউর মন্দির প্রাঙ্গণে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

তিনি বলেন, অতীতে স্বৈরাচার শাসকেরা এই হিন্দু সম্প্রদায়কে ব্যবহার করেছে। হিন্দু সম্প্রদায়ের উপরে আঘাত এনে তাদের উপাসনা আঘাত এনে তাদের রাজনৈতিক স্বার্থকে হাসিল করার চেষ্টা করেছে। আর দোষটা চাপানোর চেষ্টা করেছে যারা আমরা তাদের বিরোধী দল ও প্রতিপক্ষ ছিলাম আমাদের উপরে। আজকে আপনারা নির্দ্বিধায় পূজা উদযাপন করবেন। কিন্তু আমরা কিন্তু ভয়ে ভীত না। এই হিন্দু সম্প্রদায়েরকে নিয়ে তারা কিন্তু অনেক রাজনীতি করেছেন। 

তিনি আরও বলেন, অতি স্বৈরাচাররা যেকোন ঘটনা ঘটাবে না আর সেই দায়ভার যে আমাদের উপরে ফেলবে না সেটা তো বলা যাচ্ছে না। সেই জন্যে আমরা গর্বিত কিন্তু আপনাদেরকে ভয় ভীত হওয়ার কোন সুযোগ নেই। কারণ আজকে আপনারা সম্পূর্ণ নিরাপদ।

কারণ আপনাদেরকে ব্যবহার করতে আমরা আসিনি আর আমরা আপনাদেরকে ব্যবহার করব না। আপনারা সুন্দর এবং উৎসব মুখর ভাবে আপনাদের পূজা পালন করবেন আমরা সর্বোচ্চ সহযোগিতা করব।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক শংকর কুমার দে'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায় মতবিনিময় সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক ( ঢাকা বিভাগ) বেনজীর আহমেদ টিটো, সহ- সাংগঠনিক সম্পাদক ( ঢাকা বিভাগ) নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন, মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন। 

আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ মোহাম্মদ রেজা রিপন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, মহানগরের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, বিশিষ্ট ব্যবসায়ী আমলাপাড়া পূজা উদযাপন কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা পরিতোষ কান্তি সাহা, বাসুদেব চক্রবর্তী, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সাধারণ সম্পাদক সুশীল কুমার দাস, জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শংকর সাহা, বিশিষ্ট ব্যবসায়ী জয় কে রায় চৌধুরী বাপ্পি,জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন পালসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ এবং মন্দির ও মন্ডপ প্রতিনিধিবৃন্দ। 
 

সম্পর্কিত বিষয়: