নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

ঢাকার সমাবেশে মুকুলের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মীর যোগদান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৮, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ঢাকার সমাবেশে মুকুলের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মীর যোগদান

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সহ- সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুলের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী বিএনপি ঢাকা সমাবেশে যোগদান করেছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর ) দুপুরে গাড়ীবহর নিয়ে ঢাকা ফকিরাপুল এলাকায় অবস্থান করে। পরে এক বিশাল মিছিল নিয়ে ঢাকা নয়া পল্টনের দিকে রওনা হয়।

এ সময় মুকুল এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ৫ ই আগস্ট আমরা নতুন করে স্বাধীনতা পেয়েছি, এই আন্দোলনে তারেক জিয়া পরিকল্পনা ছিল। তার পরিকল্পনা অনুযায়ী বিএনপি ছাত্র জনতা আন্দোলনে  সমর্থন জানিয়ে স্বৈরশাসকে আন্দোলনের মাধ্যমে পতন করা হয়েছে। 

আমরা একত্রে আছি কিন্তু বিভিন্ন জায়গা কিছু বিএনপি নামধারি সন্ত্রাস দুষ্কৃতকারী ও আওয়ামী লীগার মিলে ষড়যন্ত্র করছে। ১২ রবিউল আউয়ালকে কেন্দ্র করে চক্রান্ত্র হয়ে ছিলো যাতে শান্তিপূর্ণ ভাবে না পালন করা  হয়। 

তিনি আরো বলেন, তারেক রহমান দেশে ফিরলে, এই দেশকে এগিয়ে নেওয়া সম্ভব তাইএকটি গণতন্ত্র সরকারের মাধ্যমে একটি গণতন্ত্র নির্বাচান সরকার এই মুহুর্তে দরকার। 

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুগ্ন আহবায়ক বিএনপির আব্দুস সবুর খান সেন্টু,  মহানগর বিএনপি সাবেক সহ সভাপতি মোঃ মনিরুজ্জামান মনির  বন্দর থানা বিএনপি আহ্বায়ক আলহাজ্ব হান্নার সরকার  বন্দর থানা বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ সুলতান আহমদ,  বন্দর থানা বিএনপি যুগ্ম আহবায়ক মোঃ মোস্তাকুর রহমান,  বন্দর থানা সেচ্ছাসেবক দল সভাপতি মোঃ শাহ আলম মদনপুর বিএনপি সভাপতি কাবিল হোসেন, ধামগড় বিএনপি সাধারণ সম্পাদক আমজাদ মেম্বার মুছাপুর বিএনপি মোঃ মোছলেউদ্দিন  কলাগাছিয়া  ইউনিয়ন বিএনপি  সহ-সভাপতি মোহাম্মদ শাফি ২১ নং ওয়ার্ড  বিএনপি সভাপতি মো. মোরছালিন, ২২ নং ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক পনির ভূঁইয়া, ২৪ নং ওয়ার্ড বিএনপি সভাপতি মোঃ রাসেল মাহমুদ, ২৪ নং ওয়ার্ড বিএনপি সাধারণ  সম্পাদক আসলাম হোসেন টোকন, সম্পাদক ২৫নং ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক সাইদুর রহমান   ২৬ নং ওয়ার্ড বিএনপি সভাপতি হুমায়ুন কবির বুলবুল, মোঃ নাছির উদ্দীন সাধারণ সম্পাদক ২৬ নং ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন, ২৭ নং ওয়ার্ড বিএনপি সভাপতি মো কাইয়ুম,  ২৭ নং ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক   মনির হোসেন, মদনপুর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম অহিদ ভূইয়া প্রমুখ।