নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় জেলা আইনজীবী ফোরামের দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৩৬, ২৬ জুন ২০২৪

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় জেলা আইনজীবী ফোরামের দোয়া

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৬ জুন) বাদ জোহর নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি ও কোর্ট মসজিদ প্রাঙ্গণে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

এসময়ে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। 

এছাড়াও বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। 

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির এবং যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম আনোয়ার প্রধানের সার্বিক তত্ত্বাবধানে দোয়া মাহফিলে এসময়ে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, জেলা আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, সিনিয়র আইনজীবী এড. রফিক আহমেদ, এড. বেনজীর আহমেদ, এড. বোরহান উদ্দিন সরকার, এড. হাফিজুর রহমান মোল্লা, এড.সৈয়দ মশিউর রহমান শাহিন, এড. রকিবুল হাসান শিমুল, এড.কাজী আব্দুর গাফফার, এড. মানিক মিয়া, এড. আলম চৌধুরী, এড. আজিজুর রহমান মোল্লা, এড. সালাউদ্দীন ভুঁইয়া সবুজ, এড. শামসুল আরেফিন টুটুল, এড. কায়সার আলম চৌধুরী টুটুল, এড. জাহিদ হাসান মুক্তা, এড.একেএম মাহমুদুল হক আলমগীর, এড. নজরুল ইসলাম মাসুম, এড. সিদ্দিকুর রহমান, এড. সুমন মিয়া, এড. হৃদয়, এড.এসএম সায়েম রানা, এড. মাঈনউদ্দিন রেজা, এড. শেখ আঞ্জুম আহমেদ রিফাত, এড. ফজলুর রহমান ফাহিম, এড. সুমন মিয়া, এড. রাসেল মিয়া, এড. আমিনুল ইসলাম, এড. শাহআলম শামীম, এড. জামান মিয়া, এড. কেএম সুমন, এড.আবুল কালাম আজাদ, এড. আদনান মোল্লা, এড.আবু রায়হান, এড. আশরাফুল বারী ভুঁইয়া, এড. খোরশেদ আলমসহ বিএনপিপন্থী আইনজীবীবৃন্দ।