নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৩ অক্টোবর ২০২৪

সিদ্ধিরগঞ্জে বাসাবাড়ির ১৯০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১৭, ২১ অক্টোবর ২০২৪

সিদ্ধিরগঞ্জে বাসাবাড়ির ১৯০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। সোমবার (২১ অক্টোবর) দুপুর ১২টা থেকে বিকাল চারটা পর্যন্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এদিন দুপুরে সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া, আইলপাড়া, ৬নং ওয়ার্ডের আদমজী, মধুগঞ্জ ও জালকুড়িসহ বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। পৃথক এ অভিযানে ৮শ বাসাবাড়ীর প্রায় ১ হাজার ৯শ আবাসিক চুলার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এর মধ্যে সিদ্ধিরগঞ্জ ৬নং ওয়ার্ডের প্রায় দেড় কিলোমিটার এলাকার ৫শ বাড়ীর ১২শ আবাসিক চুলার গ্যাস সংযোগ এবং জালকুড়ি এলাকার ৩শ বাড়ীর প্রায় ৭শ আবাসিক চুলার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এছাড়া অভিযানে পৃথকস্থান থেকে প্রায় হাজার ফুট বিতরণ লাইন জব্দসহ অবৈধ গ্যাস সংযোগ নিয়ে হোটেল পরিচালনা করার অপরাধে হোটেল মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন, জোবিঅ নারায়ণগঞ্জের ব্যবস্থাপক প্রকৌশলী মোস্তাক মাসুদ মো: ইমরান, জোবিঅ ফতুল্লার ব্যবস্থাপক প্রকৌশলী মশিউর রহমান এবং আবিবি নারায়ণগঞ্জের ইসিসি শাখার ব্যবস্থাপক প্রকৌশলী আবু সুফিয়ানসহ আরও অনেক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।