নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৩ অক্টোবর ২০২৪

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবার

নারায়ণগঞ্জ টাইম:

প্রকাশিত:২০:১০, ২১ অক্টোবর ২০২৪

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবার

ফতুল্লার মাসদাইরে শোভন গ্রুপের কর্ণধার আবু সিদ্দিকের ভাড়াটে সন্ত্রাসীদের অনবরত হুমকির শিকারে আতঙ্কে আছে একটি পরিবার। পলাতক শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের সন্ত্রাসী স্বপনের নেতৃত্বে ওই পরিবারটিকে জায়গা ছেড়ে দেয়ার আল্টিমেটাম দিয়েছে সন্ত্রাসীরা।  

পুলিশের কাছে গিয়েও কোন প্রতিকার না পেয়ে সোমবার (২১ অক্টোবর) সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীদের কাছে ঘটনা তুলে ধরেন ভুক্তভোগী পরিবার। সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করেন, সন্ত্রাসীরা ৫ দিনের মধ্যে জায়গা না ছাড়লে কিলিং করা হবে বলে হুঙ্কার দিয়েছে।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠে মাসদাইর পাকাপুল এলাকার শিউলী আক্তার জানান, ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর থেকে সাবেক এমপি শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান ও তার সমন্ধি ভিকির পালিত সন্ত্রাসী স্বপনের নেতৃত্বে ইব্রাহিম হাজীর ছেলে রনি, সোহেল সহ আরও সন্ত্রাসী দিয়ে সম্পত্তি দখলের পায়তারা করছে শিল্পপতি আবু সিদ্দিক।

এমনকি একটি রাজনৈতিক দলের কয়েকজনকে তার কারখানার ওয়েস্টেজ মালের লোভ দেখিয়ে তার পক্ষে নিয়ে তাদের দিয়েও নানা কায়দায় ঘায়েল করতে উঠে পড়ে লেগেছে। তিনি আরও জানান, গত ১৮ অক্টোবর রাতে  আবু সিদ্দিক  স্বপন-রনির নেতৃত্বে এক থেকে দেড়শ সন্ত্রাসীকে পাঠিয়ে আমাদের জায়গা থেকে সরে যেতে বলেছে।  ওই সন্ত্রাসীরা আমাদের বলেছে ‘ এ জায়গা বসের অর্থাৎ আবু সিদ্দিকের।

আমরা যদি জায়গা না ছাড়ি আমাদেরকে কিলিং করে দিবে।  এর আগে ১ অক্টোবর আমাদের জায়গার আম মোক্তার হাজী আলমগীর হোসেনকেও কয়েক দফা সন্ত্রাসী দিয়ে হুমকি-ধামকি দিয়েছে। এ ঘটনায় আলমগীর হোসেন ফতুল্লা মডেল থানায় অভিযোগ করলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। উল্টো ১৮ অক্টোবর আমাদের হুমকি দেয়ার পর ফতুল্লা থানায় গেলে ওসি সাহেবের সামনে আলমগীর হোসেনের করা অভিযোগের তদন্ত কর্মকর্তা এস আই মিজান বলেন, স্বপনতো ভালো মানুষ আগে হয়তো মাদক বিক্রি করছে, তবে রনি ছিনতাইকারী। আমাদেরকে এসআই মিজান বলেন, আপনারা সিদ্দিক সাহেবের জায়গা দখল করে আছেন কেন, জায়গা ছেড়ে দেন।

 

শিউলি আক্তার জানান, এসআই মিজান আমাদের কাগজপত্র না দেখেই সিদ্দিক সাহেবের কাগজ ঠিক আছে বলে কীভাবে রায় দিলেন আমি বুঝি না। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, শিল্পতি আবু সিদ্দিকের ভূমিদস্যুতার শিকার হয়েছে মাসদাইরের অনেকে। তার সাথে কেউ পেরে উঠেনা কারণ প্রভাব প্রতিপত্তি দিয়ে সে সব কিছু ম্যানেজ করে। যে দল যখন ক্ষমতায় থাকে তাদের সাথে সে সম্পর্ক করে আর চিহ্নিত সন্ত্রাসী লালন পালন করে সব সময়ে। আমরা আশা করছি, গণমাধমে এসব চিহ্নিত ভূমিদস্যু ও সন্ত্রাসীদের সঠিক চিত্র তুলে ধরবে।
 

সম্পর্কিত বিষয়: