নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৯ অক্টোবর ২০২৪

ফতুল্লায় মাদক, সন্ত্রাস ও চাদাঁবাজদের বিরুদ্ধে প্রতিবাদ সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২২, ১৮ অক্টোবর ২০২৪

ফতুল্লায় মাদক, সন্ত্রাস ও চাদাঁবাজদের বিরুদ্ধে প্রতিবাদ সভা

ফতুল্লার পাগলায় মাদক, সন্ত্রাস ও চাদাঁবাজদের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পাগলা নয়ামাটি এলাকাবাসীর উদ্দেগ্যে নন্দলালপুর নাক কাটা বাড়ি এলাকায় উক্ত সভা  অনুষ্ঠিত হয়। 

ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি হাজী শহিদুল ইসলামের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সভাপতি মোঃ শহিদুল ইসলাম টিটু।

এসময় প্রধান অতিথির বক্তব্যে শহিদুল ইসলাম টিটু বলেন আগামী সাত দিনের ভিতরে মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলীকে গ্রেপ্তার না করলে কঠোর থেকে কঠোর আন্দোলনে নামবেন।

অভিযোগের সুরে তিনি বলেন, বেশ কয়েকদিন আগে ফোন করে মোহাম্মদ আলী  তাকে বলেন ভাই যুবদল নেতা মতিন আমাকে ডিস্টার্ব করে, তখন আমি তার কাছে জানতে চাই মতিন তো মাদক ব্যবসায়ীদের কে এলাকা থেকে চলে যেতে বলেছেন, তোমাকে কে ডিস্টার্ব করেছে কখোন?

মোঃ আলি  আমাকে বলেন ভাই মিটিং মিছিলের জন্য যারা আওয়ামী লীগ করে সেরকম কিছু পোলাপাইন এলাকায় রেখেছি।

জবাবে তিনি (শহীদুল ইসলাম টিটু) বলেন আমাদের মিটিং মিছিল করার জন্য আওয়ামী লীগের লোক দরকার নেই, বিএনপিতে লোকের অভাব নাই। তখনই আমি বুঝতে পেরেছিলাম কুতুবপুরে মাদক ব্যবসা করার জন্য মোহাম্মদ আলী ও মুসলিমের নেতৃত্বে মাদকের ভয়ানক পরিণত হয়েছে।

তাই আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, যে সকল মাদক ব্যবসায়ী দিয়ে কুতুবপুর ধ্বংস করার জন্য মোহাম্মদ আলী যে পায়তারা করছেন, প্রসাশন যদি অনতিবিলম্বে এই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা না নেন তাহলে আমরা কিন্তু আইন হাতে তুলে নেব। 

সভায় ফতুল্লা থানা বিএনপির সহ সভাপতি হাজী শহিদুল ইসলাম সভাপতির বক্তব্যে বলেন,  একজন মাদকাসক্ত সন্তান একটি পরিবার ধ্বংসের জন্যই যথেষ্ট।যারা মাদক ব্যবসা করেন তাদের ছেলে সন্তান কানা, লুলা, ল্যাংড়া হয়ে জন্মগ্রহণ করেন। আপনাদের  যদি লজ্জা হওয়া উচিত, মাদকের মত এই জঘন্যতম ব্যবসা না করে আপনারা রিক্সা চালিয়ে খান প্রয়োজনে ভিক্ষা করে খান।

প্রসঙ্গত,  ৫ আগস্ট দেশ স্বাধীনতা হওয়ার পর স্বৈরাচারী আওয়ামী লীগ সরকার পতনের পর নারায়ণগঞ্জ জেলার শ্রমিক লীগের সাংগঠনিক পরিচয়দানকারী মোহাম্মদ আলী ও মুসলিমের নেতৃত্বে কুতুবপুরে দোকানপাটদখল, লুটপাট, চাঁদাবাজি, মাদক ব্যবসা সহ নানা অপকর্ম করে বেড়াচ্ছেন মোঃ আলী  এ বিষয়ে ফতুল্লা মডেল থানা একাধিক অভিযোগ হলেও এবং নারায়ণগঞ্জের পেপার পত্রিকায় সংবাদ প্রকাশ হলেও এখনো পর্যন্ত মোহাম্মদ আলীর বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি প্রশাসন।

১৭ অক্টোবর নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের নন্দলালপুর এলাকায় আহাত নামে এক যুবক মাদক ব্যবসায় বাধা দেওয়া মোহাম্মদ আলী তার হাতে থাকা চাকু দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন, এই ঘটনার পর থেকেই কুতুবপুরে যারা মূল তারার বিএনপি নেতাকর্মী রয়েছেন ক্ষোভে।

তাই ১৮ অক্টোবর নন্দলালপুর না কাটাবাড়ি এলাকায়, মাদক সন্ত্রাস এর বিরুদ্ধে এক আলোচনা সভায় আগামী সাত দিনের মধ্যে, মোহাম্মদ আলী ও তার দোসরদের যদি গ্রেফতার করা হয় তাহলে  কঠোর আন্দোলনের নামবে ফতুল্লা থানা বিএনপির ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী। 

এসময় অন্যন্যর মধ্যে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক বাবুল আহমেদ,যুগ্ন সম্পাদক আলহাজ্ব মোঃ মাজহারুল আলম মিথুন,  কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ নজরুল ইসলাম মাতবর, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, কুতুবপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম আহমেদ রাজ, সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন রানা,সহ ফতুল্লা থানা, ইউনিয়ন বিএনপির ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।