নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

বন্দরে বেকারীতে হামলা, ভাংচুর ও লুটপাটে সন্ত্রাসী মুকিত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০৬, ১৭ অক্টোবর ২০২৪

বন্দরে বেকারীতে হামলা, ভাংচুর ও লুটপাটে সন্ত্রাসী মুকিত গ্রেপ্তার

বন্দরে  মোস্তাফিজুর রহমান (৩৭) নামে এক বেকারী ব্যবসায়ীকে কুপিয়ে ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও নগদ টাকা লুটপাটের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

এ ঘটনায় পুলিশ বৃহস্পতিবার (১৭ অক্টোবর)  দুপুরে বন্দর থানার নবীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে হামলাকারি সন্ত্রাসী মুকিত (৩৬)কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ধৃত বদমেজাজী মুকিত বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের কদম রসুল গোলাম আসাদ রোড এলাকার মৃত ছাইদুর রহমানের ছেলে।

এ ব্যাপারে আহত ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান বাদী হয়ে গত বুধবার (১৬ অক্টোবর)  রাতে হামলাকারি মুকিতসহ অজ্ঞাত নামা ১০/১২ জনকে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৩(১০)২৪ ধারা- ১৪৩/ ৩২৩/ ৩২৬/ ৩০৭/ ৩৮০/ ৪২৭/ ৫০৬ পেনাল কোড- ১৮৬০।

এর আগে মঙ্গলবার (১৫ অক্টোবর)  সকাল সাড়ে ৬টায় বন্দর উপজেলার কুশিয়ারা এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

জানা গেছে, বন্দর থানার কদম রসুল এলাকার মৃত এ এফ এম আব্দুর রহমান মিয়ার ছেলে মোস্তাফিজুর রহমান ও একই এলাকার মৃত ছাইদুর রহমানের ছেলে মাদক সেবী ও বদমেজাজি মুকিত কুশিয়ারা এলাকায় ফ্রেন্ডস ফুড প্রোডাক্ট নামে একটি বেকারি প্রতিষ্ঠান দিয়ে তার যৌথ ব্যবসা পরিচালনা করে আসছিল।

মুকিত তার ব্যবসায়ী পার্টনার মোস্তাফিজুর রহমানকে না জানিয়ে বেকারী বিভিন্ন মালামাল বিক্রি করে ক্যাশে জমা না করে সে নিয়ে যায়। এ ঘটনায় ব্যবসায়ী পার্টনার মোস্তাফিজুর রহমান এর প্রতিবাদ করলে এ ঘটনায় মুকিত সাথে মোস্তাফিজুরের বিরোধ সৃষ্টি হয়।

এ ঘটনার জের ধরে গত মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ৬টায় মাদক সেবী ও বদমেজাজি মুকিতসহ অজ্ঞাত নামা ১০/১২ জন সন্ত্রাসী ধারালো দেশিয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে মোস্তাফিজুর রহমানের উপর অর্তকিত হামলা চালিয়ে হত্যার উদ্দেশ্য  কুপিয়ে জখম করে। 4

ওই সময় হামলাকারীরা  উল্লেখিত প্রতিষ্ঠানে  ব্যাপক ভাংচুর করে ৫০ হাজার টাকা ক্ষতিসাধনসহ নগদ ৬২ হাজার ৫'শ টাকা লুট করে নিয়ে যায়। 

এ ব্যাপারে বন্দর থানার ওসি তরিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা মামলা দায়ের হয়েছে। সে সাথে হামলাকারিকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সকালে তাকে ওই মামলায় আদালতে প্রেরণ করা হবে।
 

সম্পর্কিত বিষয়: