নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে ছাত্রদল নেতার হত্যারকারীদের ফাঁসির দাবি স্বজনদের

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:১১, ১৭ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে ছাত্রদল নেতার হত্যারকারীদের ফাঁসির দাবি স্বজনদের

নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক জাহিদুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসিতে ঝুলিয়ে শাস্তির দাবি জানিয়েছেন নিহতের স্বজনরা।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার মুঠেরঘাট এলাকায় অবস্থিত রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন। সংবাদ সম্মেলনে বক্তব্যে রাখেন, নিহত জাহিদুল ইসলামের মা পুষ্প আক্তার, মামলা নুর মোহাম্মদ, দীল মোহাম্মদসহ আরো অনেকে।

মামা নুর মোহাম্মদ বলেন, সোনাব এলাকার বাড়ির জমি নিয়ে একই এলাকার জাকির হোসেন, নাজমুল হোসেন, রাসেল, আবু বক্করদের সঙ্গে নুর মোহাম্মদদের বিরোধ রয়েছে। জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিবাদ করায় একাধীকবার প্রতিপক্ষের সন্ত্রাসীরা ভাগিনা জাহিদুল ইসলামকে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়।

গত ৫ আগষ্ট দেশের রাজনৈতিক বিশৃংখলার পরিস্থিতির সুযোগে মোবাইল ফোনে ডেকে নিয়ে পাকুন্দা এলাকায় নিয়ে জাকির হোসেন, নাজমুল হোসেন, রাসেল, আবু বক্করসহ আসামীরা প্রথমে দড়ি দিয়ে বেঁধে মারপিটের পর ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি ভাবে কুপিয়ে ও গুলি করে হত্যা করে ।

ঘটনার প্রায় দুই মাস পার হয়ে গেলেও পুলিশ আসামীদের গ্রেপ্তার করতে পারেনি। আসামীরা প্রকাশ্যে দিবালোকে ঘুরে বেড়াচ্ছে। আসামীদের গ্রেপ্তার ও ফাঁসিতে ঝুলিয়ে শাস্তির দাবি জানান স্বজনরা