নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রী জখম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৮, ১৬ অক্টোবর ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রী জখম

বন্দরে বিল্ডিং এর আস্তরের কাজ করতে বাধা দেওয়ার জের ধরে প্রবাস ফেরত ননাশ ও তার স্বামীকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে তারেই ছোট ভাইয়ের স্ত্রীসহ তার ভাড়াটিয়া সন্ত্রাসীদের বিরুদ্ধে। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে। 
আহতরা হলো বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ী এলাকার প্রবাস ফেরৎ ননাশ ঝর্না বেগম (৪৫) ও তার স্বামী জাফর মিয়া (৫০)। এ ব্যাপারে আহত প্রবাস ফেরৎ ননাশ ঝর্না বেগম বাদী হয়ে ঘটনার ওই দিন বিকেলে ৪ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এর আগে বুধবার (১৬ অক্টোবর) দুপুর দেড়টায় বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ী এলাকায় এ ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বন্দর থানার বাগবাড়ী এলাকার জাফর মিয়ার স্ত্রী ঝর্না বেগম দীর্ঘ ১২ বছর ধরে লেবানন ও র্জডানে প্রবাসে জীবনযাপন করে গত ২ বছর পূর্বে দেশে আসে। ঝর্না বেগম প্রবাসে থাকা কালিন সময়ে সরল বিশ্বাসে বেতনের সর্ম্পন টাকা তার ছোট ভাই স্ত্রী শিল্পী বেগমের নিকট জমা রাখে। 

ওই সুযোগে ছোট ভাই ও তার স্ত্রী শিল্পী বেগম কৌশলে উল্লেখিত প্রবাসীকে ৪ শতাংশ জায়গা কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে নগদ ২০ লাখ টাকা হাতিয়ে নেয়। পরে প্রতারক ছোট ভাই ও তার স্ত্রী লিল্পী বেগম  ৪ শতাংশ জায়গার মধ্যে ২ শতাংশ জায়গা তাদের নামে রেজিষ্ট্রি করে নেয়। 

এর ধারাবাহিকতায়  বুধবার দুপুরে ছোট ভাইয়ের স্ত্রী  শিল্পী বেগম একই এলাকার ইসলাম মিয়া ও তার ছেলে হৃদয় একই এলাকার আসলাম মিয়ার ছেলে মৃদুল জোর পূর্বক ভাবে প্রবাস ফেরত ঝর্না বেগমের জায়গা দখলসহ বিল্ডিং এর আস্তরের কাহ করলে ওই সময় ঝর্না বেগমের স্বামী জাফর মিয়া বাধা প্রদান করে। 

এতে উল্লেখিতরা ক্ষিপ্ত হয়ে দেশিও অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে প্রবাস ফেরৎ নারী ঝর্না বেগম ও তার স্বামী জাফর মিয়াকে হত্যার উদ্দেশ্য বেদম ভাবে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে নগদ ৫ হাজার টাকা ও  ৬ আনা ওজনের এক জোড়া স্বর্ণের কানের দুল ছিনিয়ে নেয়।