নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৩ অক্টোবর ২০২৪

তারাব পৌর বিএনপির সেক্রেটারি পিন্টুর  বিরুদ্ধে ২০ লাখ টাকা চাঁদাবাজি মামলা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:৫৮, ১৫ অক্টোবর ২০২৪

তারাব পৌর বিএনপির সেক্রেটারি পিন্টুর  বিরুদ্ধে ২০ লাখ টাকা চাঁদাবাজি মামলা

নারায়ণগঞ্জের রূপগগঞ্জ উপজেলার তারাব পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টু ও তার ৪ সহযোগির বিরুদ্ধে ২০ লাখ টাকা চাঁদাবাজি মামলা হয়েছে। মামলায় অজ্ঞাত আরও ৮ থেকে ১০ জনকে আসামি করা হয়। এরআগে মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে পিন্টুকে উপজেলার গন্ধর্বপুর এলাকা থেকে তাকে আটক করে সেনাবাহিনী। এসময় তার ৪ সহযোগিকেও আটক করা হয়। পরে তাদের রূপগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।


রূপগঞ্জের গন্ধর্বপুর এলাকার আন্নী টেক্সটাইল মিলের মালিক আলী আহম্মেদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। পরে তাদের আদালতে পাঠায় পুলিশ।


মামলার তথ্যমতে, আন্নী টেক্সটাইল মিলস নির্মাণের সময় মামলার আসামিরা ২০ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় আসামিরা নানাভাবে প্রতিষ্ঠানের ক্ষতি সাধন করার পায়তারা করে। এক পর্যায়ে ৩ আগস্ট সকাল ৯টার দিকে আসামিরা অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে মিলে যায়। এবং হাফিজুর রহমান পিন্টু দাবিকৃত ২০ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় পিন্টু বাদ আলী আহম্মেদকে মাধর করে আহত করে। এবং পাঞ্জাবীর পকেটে থাকা শ্রমিকদের বিলের ১ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় ব্যাপক ভাংচুর চালায়। এতে ৫ লাখ টাকার ক্ষতিসাধন করে।

আরও পড়ুন: চাঁদা দাবির অভিযোগে তারাবো পৌর বিএনপি`র সেক্রেটারি পিন্টু গ্রেপ্তার