নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৩ অক্টোবর ২০২৪

বন্দরে নববধূকে নির্যাতনের মামলায় সাকিব গ্রেপ্তার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৯, ১৩ অক্টোবর ২০২৪

বন্দরে নববধূকে নির্যাতনের মামলায় সাকিব গ্রেপ্তার 

১০ লাখ টাকা যৌতুকের দাবিতে নববধুকে বেদম ভাবে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার মামলায় যৌতুক লোভী স্বামী সাদমান সাকিব ভূঁইয়া (২৪) কে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। 

গ্রেপ্তারকৃত নারী নির্যাতনকারি স্বামী সাদমান সাকিব ভূঁইয়া বন্দর থানার ২২ নং ওয়ার্ডের বন্দর সিরাজদৌল্লা ক্লাব সংলগ্ন এলাকার সাহাদাত ভূইয়ার ছেলে। গ্রেপ্তারকৃতকে উল্লেখিত মামলায় রোববার (১৩ অক্টোবর) দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে গত শনিবার (১২ অক্টোবর)  রাতে উল্লেখিত এলাকায় ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার তথ্য সূত্রে জানাগেছে,  গত বছরের ৬ অক্টোবর বন্দর রেললাইন এলাকার ইমরান মিয়ার মেয়ে আমরিন এশার ইরানি সাথে একই থানার বন্দর সিরাজদৌল্লা এলাকার সাহাদাত হোসেন ভূঁইয়া ছেলে সাদমান সাকিব ভূঁইয়ার ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়। 

বিয়ের সময় উল্লেখিত নববধূর পিতা ইমরান মিয়া মেয়ের সুখের কথা চিন্তা করে যৌতুক লোভী স্বামী সাদমান সাকিব ভূঁইয়া ও তার পিতা সাহাদাত হোসেন ভূঁইয়া নিকট বিল্ডিং নির্মানের জন্য নগদ ৫ লাখ টাকা তুলে দেন। 

এর ধারাবাহিকতায় গত ২০ আগস্ট  যৌতুক লোভী শ্বশুর/ শ্বাশুড়ি কুপরামর্শে যৌতুক লোভী স্বামী নববধূর নিকট ব্যবসার জন্য আরো ৫ লাখ টাকা যৌতুক দাবি করে। 

ওই সময় নববধূ ইরানি যৌতুক দিতে অপারগতা প্রকাশ করলে এ ঘটনায়  উল্লেখিতরা ক্ষিপ্ত হয়ে নববধূকে শারীরিক ভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয়। 

এ ছাড়াও গত ২৯ আগস্ট যৌতুক লোভী স্বামী সাদমান সাকিব ভূঁইয়া যৌতুকের দাবিতে নববধূ পিত্রালয়ে এসে নববধূকে বেদম ভাবে মারধর করে নিলা ফুলা জখম করে। 

এ ব্যাপারে নির্যাতিত গৃহবধূ বিজ্ঞ আদালেত নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ গত শনিবার রাতে যৌতুক লোভী স্বামীকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে।