নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৭ অক্টোবর ২০২৪

বন্দরে সরকারি রাস্তা কেটে ভবন নির্মাণের অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩২, ৬ অক্টোবর ২০২৪

বন্দরে সরকারি রাস্তা কেটে ভবন নির্মাণের অভিযোগ

বন্দরে ক্রয়সূত্রে জমির মালিক মানিক ও জাল-জালিয়াতির হোতা হাসিব ওরফে হাসিব ভেন্ডারের বিরুদ্ধে সরকারি রাস্তার কেটে ভবন নির্মাণের অভিযোগ উঠেছে।

চাঞ্চল্যকর দখলদারিত্বের এ ঘটনাটি ঘটেছে। উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শুভকরদি গ্রামে। এ ঘটনায় এলাকাবাসীর মাঝে ক্ষোভের সঞ্চার হলেও ভয়ে কেউ প্রতিবাদের সাহস পাচ্ছেনা।

স্থানীয় জনৈক বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে জানান, হাসিব ভেন্ডার একজন দুর্র্ধষ জাল-জালিয়াত চক্রের সদস্য। বিগত ১০ বছর আগে সে নারায়ণগঞ্জের জাল দলিল চক্রের হোতা সিরাজ ভেন্ডারের সহযোগী হিসেবে বস্তা ভর্তি জাল দলিল ও স্ট্যাস্পসহ র‌্যাবের হাতে ধরা পড়ে। এ মামলায় তারা দীর্ঘ দিন কারাগার যাপন করে।

জামিনে বের হওয়ার পর পরই তাদের কুকর্ম ফের চালু করে। অপরাপর বাসিন্দা একই শর্তে জানান,হাসিব নিজে অসৎ অন্যজনকেও অসৎ পরামর্শ দিয়ে থাকেন। কিছুদিন আগে শুভকরদি এলাকার মানিক নামে এক ফল ব্যবসায়ীকে হাসিব ভেন্ডার একটি জায়গা কিনে দেন। জায়গাটি মানিক মিয়ার পৈত্রিক বাড়ির পাশে মানিক মিয়া ও হাসিব ভেন্ডার যোগসাজশ করে সরকারি রাস্তা দখল করে ভবন নির্মাণের কাজ শুরু করে।

এ ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। এ ব্যাপারে জায়গার মালিক মানিক মিয়ার সঙ্গে আলাপকালে তিনি জানান,আমি জায়গাটি নতুন কিনেছি আসলে কি তাড়াহুড়ে করতে গিয়ে সরকারি রাস্তা কাটার কোন অনুমোদন নেইনি এটা আমার ভুল হয়েছে।

অন্যদিকে হাসিব ভেন্ডার জানান,আমি রাস্তা কেটে ভবন নির্মাণের কোন নির্দেশ দেইনি এটা আমার বিরুদ্ধে কেউ ভুল তথ্য দিয়েছে।
 

সম্পর্কিত বিষয়: