নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৩ অক্টোবর ২০২৪

বন্দরে আ’লীগ নেতা সাবেক কাউন্সিলর সিরাজ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৪, ৩ অক্টোবর ২০২৪

বন্দরে আ’লীগ নেতা সাবেক কাউন্সিলর সিরাজ গ্রেপ্তার

বন্দরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে  সক্রিয় ভূমিকা পালনকারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী  সাইফুল ইসলামের  বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের  দায়েরকৃত মামলায় নাসিক সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম ওরফে সিরাজ (৬০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতকে বৃহস্পতিবার (৩ অক্টোবর)  দুপুরে উল্লেখিত মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে  গত বুধবার (২ অক্টোবর)  রাতে বন্দর থানার  কুড়িপাড়া ভাংতি এলাকার নিজ বাড়িতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সিরাজ ধামগড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি।

মামলার তথ্য সূত্রে জানাগেছে, উপজেলার মুছাপুর ইউপির শাঁসনেরবাগ এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী  সাইফুল ইসলামের বাড়িতে গত ৫ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে হামলা, ভাংচুর ও  লুটপাটের ঘটনা ঘটিয়েছে।  

এ ঘটনায়  ওই শিক্ষার্থীর পিতা মতিউর রহমান বাদী হয়ে  সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদ হোসেন ও তার ছেলে মাহমুদুল হাসান শুভ সহ ১০ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন।  এ মামলায় সিরাজুল ইসলামকে অজ্ঞাত নামা আসামী হিসাবে নাসিক ২৭ নং ওয়ার্ড ভাংতি  নিজ বাড়ি থেকে তাকে  গ্রেপ্তার করেন। 

এদিকে গ্রেপ্তারকৃত আওয়ামীলীগ নেতা ও সাবেক কাউন্সিলর সিরাজকে থানা থেকে ছাড়াতে  নারায়ণগঞ্জ মহানগর  ও বন্দর থানা বিএনপি একাধিক বির্তকিত  নেতা থানায় ব্যার্থ তদবির চালিয়েছে বলে অপর একটি সূত্রে জানা গেছে।