নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

অভিযোগের বিষয়ে জানেন না তদন্তকারী কর্মকর্তা

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা, থানায় অভিযোগ দায়ের

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:২৪, ২৯ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা, থানায় অভিযোগ দায়ের

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মো. আলাউদ্দিন মোল্লা (৪৬) নামে এক ট্রান্সপোর্ট ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা চালিয়েছে অজ্ঞাত দূর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত ৯ টার দিকে আটি ওয়াবদা কলোনী এলাকায় নিমাই এর বাড়ির সামনে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় রাতেই ওই ব্যবসায়ী সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। তবে অভিযোগের বিষয়ে কিছুই জানেন না অভিযোগ তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) সামাদ। 

অভিযোগ সূত্রে জানাগেছে, শনিবার দিবাগত রাত ৯টার দিকে চিটাগাংরোড বাসস্ট্যান্ড  থেকে ওয়াবদা কলোনী বৌ বাজার এলাকায় তার বাসায় ফিরছিলেন মো. আলাউদ্দিন মোল্লা। এ সময় আটি ওয়াবদা কলোনী নিমাই এর বাড়ির মোড় পাকা রাস্তার উপর পৌছাইলে অজ্ঞাত ৭/৮ জন দূর্বৃত্ত তার পথরোধ করে টেনে হিচড়ে একটি কালো রংয়ের হাইএক্স গাড়ীর ভিতর উঠানোর চেষ্টা করে।

পরে তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দূর্বৃত্তরা তাকে ছেড়ে দেয়। পরে তারা ভবিষ্যতে তাকে আবারও অপহরণ করে লাশ গুম করার হুমকি দিয়ে গাড়ি টেনে চলে যায়। 
এদিকে এ ঘটনার পর থেকে ভুক্তভোগী আলাউদ্দিন ভয়ে আতংকে অসুস্থ হয়ে পড়েন।

মো. আলাউদ্দিন মোল্লার স্ত্রী মৌসুমি আক্তার জানান, তাদের একটি জমি নিয়ে স্থানীয় সাত্তার মোল্লা (৬২) নামে এক ব্যক্তির সাথে বিরোধ নিয়ে আদালতে মামলা চলাকালিন অবস্থায় গত সোমবার (২৩ সেপ্টেম্বর) ও্ই সাত্তার মোল্লার ছেলে যুবলীগের ক্যাডার সুমন বিএনপির ছত্রছায়ায় থেকে সে ও তার ভাই চিহ্নিত অপরাধি মাসুদ অপর ভাই রাসেলসহ বিএনপির মিলন ও অজ্ঞাত অনেক সন্ত্রাসী তার বাড়িতে গিয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। 

একপর্যায়ে তারা হামলা চালিয়ে তাকে মারধর করে বাড়ি ভাংচুর করে ঘরে থাকা নগদ ১ লাখ ৭৫ হাজার টাকা, ৭ ভড়ি ওজনের বিভিন্ন স্বর্নলংকার ও ঘরে থাকা ২টি এন্ড্রোয়েট মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। 

তার ধারনা এ ঘটনায় তিনি সিদ্ধিরগঞ্জ থানা ও সেনাবাহিনীর কাছে অভিযোগ করলে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে তার স্বামী আলাউদ্দিনকে অপহরণ করে তাকে মেরে লাশ গুম করার চেষ্টা চালিয়েছে।  

তিনি আরও বলেন, থানায় অভিযোগ করা হলেও পুলিশ এখন পর্যন্ত (রবিবার দুপুর) কোনো ব্যবস্থা নেয়নি। এমনকি কোন খোঁজ খবরও নেননি। ওই সন্ত্রাসীদের ভয়ে আমরা আতংকে দিনাতিপাত করছি। 

সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত অভিযোগ তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) সামাদ জানান, আমার হাতে এখনও কোনো অভিযোগের কাগজ আসে নাই। কেউ আমাকে ফোনও দেয়নি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন বলেন, আমি আদালতে ছিলাম। খবর নিয়ে এ ঘটনায় দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।