নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিগঞ্জে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত ৪ : ভাঙচুর, সাড়ে ৪ লাখ টাকা লুট 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৪, ১৮ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিগঞ্জে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত ৪ : ভাঙচুর, সাড়ে ৪ লাখ টাকা লুট 

সিদ্ধিরগঞ্জে প্রতিপক্ষের সন্ত্রাসীরা হামলা চালিয়ে অফিস ভাঙচুর এবং নারীসহ ৪ জনকে আহত করেছে। এ সময় তারা সাড়ে ৪ লাখ টাকা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন ভুক্তভোগী জাভেদ চৌধুরী (৪৯)।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি মৌকাক ক্যানেলপাড় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী জাভেদ চৌধুরী সিদ্ধিরগঞ্জের মিজমিজি ধনুহাজী রোড এলাকার মো: সাদিক চৌধুরীর ছেলে। 

হামলার ঘটনায় জাভেদ চৌধুরী সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে মিজমিজি উত্তরপাড়া এলাকার মো: মকবুল হোসেন ভুইয়ার ছেলে মো. মাসুদ হোসেন ভুঁইয়াসহ আরো অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করা হয়েছে।

অভিযোগে বাদী উল্লেখ করেছেন, বিগত ২০২২ সালের ২৯ নভেম্বর মো. মাসুদ হোসেন ভুঁইয়ার কাছ থেকে ১০ শতাংশ জমি ক্রয় করার জন্য ৩৫ লাখ টাকা দিয়ে রেজিষ্ট্রি বায়না প্রদান করি। পরে উক্ত জায়গার দাম বৃদ্ধি পেলে তিনি জায়গা রেজিস্ট্রি করিয়া দিতে অস্বীকার করে। 

পরে আমি বিজ্ঞ আদালতের মাধ্যমে বাকি টাকা পরিশোধ করে জায়গাটি আমার নামে রেজিস্ট্রি করে নিলে তার সাথে আমার বিরোধের সৃষ্টি হয় এবং আমাকে বিভিন্ন সময় সুযোগমত পাইলে খুন জখম করবে বলে হুমকি প্রদান করে। এরই জের ধরে গত মাসের ২৯ তারিখ উক্ত  বিবাদী মাসুদ সহ অজ্ঞাত আরো ১০/১২ জন আমাকে মারধর করে গুরতর জখম করে। এ ঘটনায় চলতি মাসের ২ তারিখ বিজ্ঞ আদালতে আমি একটি মামলা দায়ের করি। মামলা নং-১৬৬/২৪। 
অভিযোগে তিনি আরো উল্লেখ করেন, মামলা করায় পূর্ব শত্রুতার জের ধরে আজ বেলা সাড়ে ১২ টায় মিজমিজি মৌচাক মতিন সড়কে আমার স্ক্যাল অফিসে মাসুদের হুকুমে আরো অজ্ঞাত ৫০/৬০ জন সন্ত্রাসী দেশীয় তৈরী অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় তারা আমার অফিসের সিসি টিভি ক্যামেরা, রাউটার, চেয়ার টেবিল সহ আরো বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে ৫০হাজার টাকার ক্ষতি সাধন করে।
 আমি তাদেরকে বাধা প্রদান করলে আমাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করতে থাকে। এসময় তারা ক্ষিপ্ত হয়ে আমাকে এলোপাথারী মারধর শুরু করে। আমার ডাক চিৎকারে আমার স্ত্রী পারভীন আক্তার (৪৫) এবং আমার ছেলে আরফান চৌধুরী (২৩) ও ফাহিম চৌধুরী (২১) এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদেরকেও মারধর করে। এসময় তারা আমার স্ত্রীর গায়ের পরিদেয় জামা- কাপড় টানিয়া ছিড়িয়া শ্লীলতাহানী করে। 
এক পর্যায়ে মাসুদ হোসেন ভূঁইয়ার হুকুমে অজ্ঞাত সন্ত্রাসীরা হাতে থাকা ধারালো ছোড়া দিয়া আমাকে হত্যার উদ্দেশ্যে আঘাত করলে আমার ছেলে আরফান চৌধুরী বাধা দিলে তার ডান হাতের কব্জির উপর লেগে গুরতর রক্তাক্ত জখম হয়। অএসময় হামলাকারীরা আমার অফিসের টেবিল ভেঙ্গে ড্রয়ারের ভিতরে থাকা নগদ ৪ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। 
আমাদের ডাক চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে আসতে থাকলে বিবাদী মাসুদ হোসেন ভূঁইয়া আমাকে হুমকি প্রদান করে যে, আমি যদি বিবাদীর বিরুদ্ধে দায়েরকৃত বিজ্ঞ আদালত হতে মামলা তুলে না নেই, তাহলে তিনি আমাকে সময় সুযোগমত পাইলে খুন করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি দিয়ে পালিয়ে যায়। 
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন জানায়, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।