নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

 গাজী টায়ার কারখানায় লুটপাটের সময় যৌথ বাহিনীর অভিযানে গ্রেপ্তার ৬

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪

 গাজী টায়ার কারখানায় লুটপাটের সময় যৌথ বাহিনীর অভিযানে গ্রেপ্তার ৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাজী টায়ার কারখানায় আবারও লুটপাট করার অভিযোগে ছয়জনকে গ্রেফতার করেছে যৌথ বাহিনী।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার রূপসী এলাকায় গাজী টায়ার কারখানার ভেতর থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বাড়ি ময়মনসিংহ, নেত্রকোনা, কিশোরগঞ্জ ও লালমনিরহাট সহ বিভিন্ন জেলায় হলেও তারা সবাই রূপগঞ্জে গাজী টায়ার কারখানার আশপাশের এলাকায় বসবাস করে। 

রূপগঞ্জ থানার ওসি লিয়াকত আলী জানান, মঙ্গলবার রাতে কারখানার পেছন দিক থেকে একদল দূষ্কৃতিকারী ভেতরে প্রবেশ করে বিভিন্ন সামগ্রি লুটপাট করছে বলে খবর পাওয়া যায়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানা পুলিশ, র‍্যাব ও সেনাবাহিনী যৌথভাবে সেখানে অভিযান চালায়। এসময় কাখানার ভেতর থেকে বিভিন্ন মালামাল লুটপাট করার সময় ছয়জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

 

এর আগে গত ২৪ আগস্ট গাজী গ্রুপের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী গ্রেফতার হলে পরদিন ২৫ আগস্ট তার মালিকানাধিন গাজী টায়ার কারখানায় দিনভর লুটপাট চালায় শত শত মানুষ। পরে ওইদিন রাতে দূর্বৃত্তরা ছয় তলা ভবনটির ভেতরে আগুন ধরিয়ে দিলে পুরো ভবনটি পুঁড়ে ধ্বংসস্তুপে পরিনত হয়।