নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে মাদক বিক্রি বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২০, ১৬ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে মাদক বিক্রি বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে জখম

বন্দরে মাদক বিক্রি বাধা দেওয়ার জের ধরে চিহ্নিত মাদক কারবারিদের সন্ত্রাসীরা রেহান (২১) নামে এক যুবককে কুপিয়ে রক্তাক্ত জখম হয়েছে। স্থানীয়রা আহতকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। 

গত রোববার রাত ৮টায় বন্দর উপজেলার সেনপাড়াস্থ জনৈক সেলিম মিয়ার ঝালমুড়ি দোকানের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। আহত রেহান বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলীনগর এলাকার শরীফ মোল্লা ছেলে। 

এ ঘটনায় আহত যুবকের পিতা শরীফ মোল্লা বাদী হয়ে সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে চিহ্নিত মাদক ব্যবসায়ী রনি, হুবইল্লা, বাপ্পী,  সাব্বির ও আশরাফুলের নাম উল্লেখ্য করে ও আরো ১৫/২০ জনকে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানা ও বন্দরে দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনী নিকট পৃথক লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানাগেছে, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সেনপাড়া এলাকার মাদক সম্রাট ছইল্লা মিয়ার ছেলে চিহৃিত মাদক ব্যবসায়ী রনি একই এলাকার শাহাবুদ্দিন মিয়ার ছেলে হুবইল্লা, দুলাল মিয়ার ছেলে বাপ্পী, মোবারক মিয়ার ছেলে সাব্বির ও একই এলাকার আশরাফুল দীর্ঘ দিন ধরে উল্লেখিত এলাকাসহ এর আশেপাশের এলাকায় অবাধে মাদক ব্যবসা চালিয়ে আসছে। 

তাদের মাদক ব্যবসার কারনে সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিভিন্ন এলাকার মাদকসেবীরা প্রতিনিয়ত উক্ত এলাকায় ভীড় জমাচ্ছে। মাদক সেবীদের আনাগনার কারনে সেনপাড়া ও আলীনগরসহ বিভিন্ন এলাকায় চুরি ছিনতাইয়ের ঘটনা ব্যাপক ভাবে বৃদ্ধি পাচ্ছে। 

এর ধারাবাহিকতায় গত রোববার রাতে উল্লেখিত মাদক ব্যবসায়ীরা রাস্তার মধ্যে প্রকাশ্যে মাদক বিক্রি  করার সময় আলীনগর এলাকার রেহান নামে এক যুবক মাদক বিক্রিতে বাধা প্রদান করে।

এ ঘটনার জের ধরে মাদক ব্যবসায়ী রনি, হুবইল্লা, বাপ্পী, সাব্বির আশরাফুল ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে রেহানের উপর অর্তকিত হামলা চালায়। ওই সময় হামলাকারীরা হত্যার উদ্দেশ্যে তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।