নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

সোনারগাঁ থানা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে জামায়াত নেতৃবৃন্দের মতবিনিময়

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৯, ১০ সেপ্টেম্বর ২০২৪

সোনারগাঁ থানা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে জামায়াত নেতৃবৃন্দের মতবিনিময়

সোনারগাঁ থানা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন সোনারগাঁ উপজেলা জামায়াতে ইসলামী ও অঙ্গ সংগঠনের নেতকর্মীরা। মঙ্গলবার বিকেলে ক্লাবে এসে এ মতবিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কমিটির সূরা সদস্য ও শিক্ষা কমিটির সেক্রেটারী অধ্যক্ষ ড. ইকবাল হোসাইন ভুইয়া, উপজেলা কর্মপরিষদের সদস্য এনায়েত হোসেন, কাচঁপুর ইউনিয়ন জামায়াতের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন প্রমূখ। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও আজকের পত্রিকা ও ৭১ টেলিভিশনের প্রতিনিধি শেখ-ফরিদ, সহ সভাপতি কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহজালাল, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ সিটি প্রেসক্লাবের সভাপতি ও বিজয়টিভির সাংবাদিক দীন ইসলাম অনিক, আনন্দ টিভির সাংবাদিক মাজহারুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি পনির ভুইয়া, আরটিভির সাংবাদিক মোশারফ হোসেন খসরু।

ইকবাল হোসাইন ভুইয়া বলেন, সাংবাদিকের কলম কালি শহীদের রক্তের চেয়ে পবিত্র। তবে কলম যেন সব সময় ন্যায় ও মজলুমের পক্ষে থাকে। তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন এবং সোনারগাঁ থানা প্রেসক্লাবের নব কমিটিকে শুভেচ্ছা জানান।

এর আগে ড.ইকবাল হোসাইনের নেতৃত্বে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও), সোনারগাঁ থানার ওসি ও উপজেলা সহকারী কমিশনা(ভূমি) এর সাথে সৌজন্য সাক্ষাত করেন।