নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

বন্দরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, মামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪২, ৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, মামলা

পূর্ব শত্রুতার জের ধরে ফার্মেসী ও বিকাশ ব্যবসায়ী সালেহ আহম্মদকে কুপিয়ে গুরুতর জখম করেছে শাহজাহান মোল্লা শাজার নেতৃত্বে একদল সন্ত্রাসী। এ সময় সালেহ আহম্মদকে বাঁচাতে আসলে বাবা, মা ও বোন জামাইকেও পিটিয়ে গুরুতর আহত করেছেন সন্ত্রাসীরা। 

এঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী সালেহ আহম্মদের বাবা মজিবুর রহমান বাদী হয়ে শাহজাহান মোল্লা শাজাকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ১০ /১২ জনের বিরুদ্ধে বন্দর থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং - ১০। বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) গোলাম মোস্তফা এর সত্যতা নিশ্চিত করেছেন। 

মামলা সূত্রে জানা যায়, গত  ৩১ শেখ আগস্ট রাত সাড়ে এগারোটার দিকে সোনারগাঁয়ের কাঁচপুরের দোকান থেকে বন্দরে বাসার উদ্দেশ্যে রওনা দেন ফার্মেসী এবং বিকাশ ব্যাবসায়ী সালেহ আহম্মদ। পথিমধ্যে বন্দর থানার ধামগড় ইউনিয়নের জাংগাল পূর্বপাড়া ব্রীজ এর উপর পৌছলে পূর্ব শত্রুতার জের ধরে শাহজাহান মোল্লা (শাজা) (৫৫), বাবু মোল্লা (৩০), হৃদয় (৩০), শান্ত মোল্লা (২৮), শাকিল (৩০), জাকির হোসেন মোল্লা (জাকা), জিহাদ  (২৫) ও লতিফ (৬০), চাপাতি, লোহার পাইপ, চাকু, ছোরা ইত্যাদি নিয়ে পথ রোধ করে তার উপর হামলা করে।

এসময় তাকে মারধর কনে কুপিয়ে জখম কওে সাথে থাকা ব্যাবসায়ের নগদ ২ লাখ ৭৬ হাজার টাকা সহ ৩টি ব্যবসায়িক স্মার্ট ফোন এবং জরুরী কাগজপত্র সহ ব্যাগ ছিনিয়ে নেয়। খবর পেয়ে সালেহ আহম্মদের বাবা মজিবুর রহমান (৫৫) মা সালেহা (৪০), ভগ্নিপতি ইকবাল হোসেন (৩৫) ঘটনাস্থলে গেলে তাদেও উপরেও অতর্কিত হামলা চালিয়ে আহত করে বিভিন্ন হুমকি প্রদর্শন করে চলে যায়। 

মজিবুর রহমান জানানা, অভিযুক্তদের বিরুদ্ধে এরআগে একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে যাহা চলমান রয়েছে। মামলা নম্বর ৩৩৭৫(১৫)/৫, ১৮/০৭/২২। এরজের ধরে তারা এ হামলার ঘটনা ঘটিয়েছে।