নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

স্বৈরাচারী শেখ হাসিনার সকল হত্যার বিচার এদেশের মাটিতে হবে.. মামুনুল হক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫৭, ২১ আগস্ট ২০২৪

স্বৈরাচারী শেখ হাসিনার সকল হত্যার বিচার এদেশের মাটিতে হবে.. মামুনুল হক

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন সহ স্বৈরাচারী শেখ হাসিনার আমলে তার নির্দেশে যতো হত্যাকান্ড ঘটেছে সকল হত্যাকান্ডের বিচার এদেশের মাটিতে হতে হবে। এদেশে কোন ফ্যাসিবাদ, জুলুমবাজ ও কোন স্বৈরাচারী সরকারকে মানুষ মেনে নেবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিশের মহাসচিব সাইখুল হাদিস আল্লামা মামুনুল হক বলেছেন। 

বুধবার (২১ আগষ্ট) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বাংলাদেশ খেলাফত মজলিশ সোনারগাঁ শাখার আয়োজনে হাবিবপুর ঈদগাঁ মাঠে বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত শহীদদের স্বরণে ও আহতদের সুস্থতা কামনায় দোয়া ও পথসভায় তিনি এসব কথা বলেন।

এসময় মামুনুল হক আরও বলেন, এই সোনারগাঁয়ে কতিপয় খারাপ প্রকৃতির লোকের কারণে আমি সহ স্থানীয় আলেম সমাজ বিভিন্ন মিথ্যা মামলায় জর্জরিত হয়ে মানবেতর জীবন কাটিয়েছি। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের তালিকা করা হচ্ছে। এ সোনারগাঁ থেকে তাদের অবাঞ্চিত ঘোষনা করা হচ্ছে। এই সোনারগাঁয়ের আলেম সমাজকে নিয়ে আমরা নতুন এক সোনারগাঁ গড়ে তুলবো।

বাংলাদেশ খেলাফত মজলিশ সোনারগাঁ শাখার সভাপতি হাফেজ আব্দুল আউয়ালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খেলাফত মজলিশের যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিন, কেন্দ্রীয় সদস্য মাওলানা মহিউদ্দিন খান, হেফাজতের ইসলামের কেন্দ্রীয় কমিটির সদস্য মাওলানা ওবায়দুল কাদের নদভী প্রমুখ।

এদিকে পথসভায় অংশ নিতে বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার আলেমওলামাগণ দলে দলে পথসভায় অংশ নেন।