নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

আন্দোলনে নিহত মিলনের পরিবারকে ১ লাখ টাকা দিলো জামায়াত ইসলামী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫০, ১৯ আগস্ট ২০২৪

আন্দোলনে নিহত মিলনের পরিবারকে ১ লাখ টাকা দিলো জামায়াত ইসলামী

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় সিদ্ধিরগঞ্জে গুলিতে নিহত মিলনের পরিবারকে আর্থিক ১ লাখ টাকা সহায়তা দিয়েছে নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামী।

সোমবার (১৯ আগস্ট) সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার নিহত মাছ ব্যবসায়ী মিলনের বাসায় গিয়ে নেতৃবৃন্দ তার পরিবারের খোঁজখবর নেন এবং আর্থিক সহায়তা করেন। এসময় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগরীর নায়েবে আমীর মাওলানা মাঈন উদ্দিন আহম্মেদ, মহানগরের সেক্রেটারী ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন, সিদ্ধিরগঞ্জ থানা দক্ষিনের আমীর আলহাজ্ব কফিল আহম্মেদ, আব্দুল গফুর সহ থানা ও ওয়ার্ডের বিভিন্ন নেতৃবৃন্দ।  

উল্লেখ, গত ২১ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ঢাকা চট্রগ্রাম মহাসড়কের শিমরাইলে দুপুর ১২টার দিকে বুকে গুলিবিদ্ধ হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন মিলন। তাঁকে উদ্ধার করে সাইনবোর্ড এলাকায় অবস্থিত প্রো-অ্যাকটিভ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত মিলন মিয়া স্ত্রী ও ২ সন্তান নিয়ে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় আবু তাহেরের বাড়িতে ভাড়া থেকে মাছের ব্যবসা করতেন। তিনি পটুয়াখালী জেলার দুমকী থানার আঙ্গারিয়া ইউনিয়নের ঝাটকা গ্রামেন হোসেন হাওলাদারের ছেলে।