নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৩ অক্টোবর ২০২৪

গোগনগর ইউনিয়ন যুবদলের দোয়া ও নেওয়াজ বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৪, ১৬ আগস্ট ২০২৪

গোগনগর ইউনিয়ন যুবদলের দোয়া ও নেওয়াজ বিতরণ 

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৮০তম জম্মদিন উপলক্ষে তার আশু রোগমুক্তি ও সুস্থতা এবং ছাত্র-জনতার আন্দোলনে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও আহতদের সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন গোগনগর ইউনিয়ন যুবদলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও নেওয়াজ বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (১৬ আগস্ট) বাদ মাগরিব গোগনগর ইউনিয়নের সৈয়দপুরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল। 

এসময় বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা এবং ছাত্র  জনতার আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। 

গোগনগর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক রাসেল আহমেদ মন্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম সরদার, গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তার হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিজি, গোগনগর ইউনিয়ন ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি ফয়েজ আহম্মেদ কালাই মিয়া, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, নুরে এলাহী সোহাগ, পারভেজ খান, কামরুল হাসান রনি, মো. এরশাদ। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন যুবদল নেতা ইবনে মো. আল কায়সার, বিল্লাল, আল আমিন, খোকন, শাকিল, দেওয়ান শ্যামল, ডালিম, মকবুল হোসেন মন্ডল, মোজ্জাম্মেল, শুক্কুর আলী, হাসান, মাহতাব, কবির, মোশারফ, মাসুদ, আজমীরসহ অনেকেই।
 

সম্পর্কিত বিষয়: