নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জে শিক্ষার্থীদের দুপুরের খাবার দিল জামায়াতে ইসলামী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৯, ১২ আগস্ট ২০২৪

সিদ্ধিরগঞ্জে শিক্ষার্থীদের দুপুরের খাবার দিল জামায়াতে ইসলামী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাফিক কার্যক্রম পরিচালনায় কর্মরত শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাবার বিতরণ করেছেন জামায়াতে ইসলামী সিদ্ধিরগঞ্জ থানা নেতৃবৃন্দ।

বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে স্বৈরাচারী সরকারের পতনের পর দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখা এবং সারা দেশের সড়ক যোগাযোগ সচল রাখতে  দিনরাত পরিশ্রম করে যাচ্ছে দেশপ্রেমিক ছাত্র-জনতা। সাথে নতুন করে যুক্ত হয়েছেন আনসার সদস্যরাও । 

ঢাকা- চিটাগাং রোড   মহাসড়কে যানজট নিরসনে নিয়োজিত এই সকল কোমলমতি ছাত্র-ছাত্রী ও আনসার ভাইদের মাঝে সোমবার (১২ আগষ্ট) দুপুরে সাইনবোর্ড, সানারপাড়, মৌচাক, চিটাগাং রোড এলাকায় বাংলাদেশ জামায়াতে ইসলামী এর উদ্যোগে খাবার বিতরণ করা হয়েছে। এর সার্বিক ব্যবস্থাপনা করেন সিদ্ধিরগঞ্জ থানা জামায়াত।  

প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে ট্রাফিক কার্যক্রমে জড়িত শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর সহকারী সেক্রেটারি মুহাম্মাদ জামাল হোসাইন, সিদ্ধিরগঞ্জ দক্ষিণ থানা আমির কফিল আহমেদ, সিদ্ধিরগঞ্জ উত্তর থানা আমির মোস্তফা কামাল, শ্রমিক নেতা মোশাররফ হোসাইন খোকন, থানা সেক্রেটারি আব্দুল গফুর, হাবিবুর রহমান, সাইদুল হক কামরুল হাসান রিপন, ইব্রাহিম খলিল, মোশারফ হোসেন খোকন, জাকির হোসেন, জিএম হাবিবুল্লাহ, শরিফুল ইসলাম ও ছাত্রনেতা অমিত হাসান রিফাত, জাহিদ হাসান প্রমুখ।