নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

বুড়িগঙ্গা থেকে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১৪, ১২ আগস্ট ২০২৪

বুড়িগঙ্গা থেকে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

নিখোঁজ ব্যবসায়ী মনির হোসেনের মরদেহ দুইদিন পর ফতুল্লায় বুড়িগঙ্গা নদী থেকে উদ্ধার করেছে নৌ-পুলিশ। শনিবার (১০ আগস্ট) বিকেলে ব্যবসার কাজে ঢাকা নিউ মার্কেটে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। 

নিহত মনির হোসেন ঢাকার কেরানীগঞ্জের পূর্বআগাঘর এলাকার কুদ্দুস বেপারীর ছেলে ও পোশাক ব্যবসায়ী। সোমবার (১২ আগস্ট) বিকেলে মওলা ঘাট এলাকায় নদীতে টহলরত কোস্টগার্ড সদস্যরা মরদেহটি উদ্ধার করে নৌ-পুলিশের কাছে হস্তান্তর করে।

নিহতের মেয়ে সুমাইয়া জানান, তার বাবা মনির হোসেন নিখোঁজের পর কেরানীগঞ্জ থানায় গেলেও কোনো সহযোগিতা মেলেনি।  নিখোঁজের দুইদিন আগে বাড়ির সামনে মাদক সেবন করায় সুমন নামে এক মাদক ব্যসায়ীকে মারধর করেন। এতে সুমনই তার বাবাকে হত্যা করে নদীতে ফেলে দেয়।

পাগলা নৌ-পুলিশ ফাঁড়ি উপ-পরিদর্শক ইয়ার আলী জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মরদেহের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্রের ফটোকপিতে নাম্বার দেখে ফোন দিলে ঘটনাস্থলে মেয়ে এসে মরদেহ শনাক্ত করে। তবে এটি হত্যা না অন্য কিছু ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।