নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

আড়াইহাজারে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:৪৭, ১ আগস্ট ২০২৪

আড়াইহাজারে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আলমগীর হোসেন (৪০) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দূর্বৃত্তরা। এ সময় দূর্বৃত্তদের ছুরিকাঘাতে তার স্ত্রী আসমা আক্তার (৩৫) আহত হয়েছেন। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

পুলিশ লাশ উদ্ধার করে বৃহষ্পতিবার (১ আগষ্ট) সকালে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে। এরআগে বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার গোপালদী পৌরসভার সোনাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ আলমগীর (৪৫) ওই গ্রামের মৃত শরাফত আলীর ছেলে। 

হাসপাতালে চিকিৎসাধীন নিহতের স্ত্রী আছমা আক্তার জানান, ঘটনার দিন  রাত ১টার দিকে তারা পরিবার পরিজন নিয়ে শয়ণ কক্ষে শুয়ে নিদ্রা যাপন করছিলেন। এ সময় ৫/৬ জনের বোরকা পরিহিত একদল দূর্বৃত্ত কৌশলে টিনশেড ভবনের দরজা খুলে ভিতরে প্রবেশ করেই মশারী উল্টিয়ে আলমগীরের পেটে ছুরিকাঘাত করে। বাঁধা দিতে গেলে দূর্বৃত্তরা তার স্ত্রীকেও হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। 

পরে বাড়ীর লোকজন টের পেয়ে আলমগীরকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় দূর্বৃত্তরা কোন জিনিস পত্র নেয়নি বলে আছমা জানান। 

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আহসানউল্লাহ বলেন, নিহতের সাথে কারো পূর্ব শত্রুতা ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।