নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে অটোচালক আলী নেওয়াজ নিখোঁজ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৬, ২৯ জুন ২০২৪

বন্দরে অটোচালক আলী নেওয়াজ নিখোঁজ 

কাজের উদ্দেশ্য অটো ইজিবাইক নিয়ে বের হয়ে আলী নেওয়াজ (৩৫) নামে এক অটোচালক নিখোঁজ রয়েছেণ। নিখোঁজ আলী নেওয়াজ সকুমিল্লা জেলার চান্দিনা থানার জোয়াগ এলাকার আলী আজগর মিয়ার ছেলে।

সে পরিবার নিয়ে র্দীঘদিন ধরে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের জিওধরাস্থ মাঈনউদ্দিন মিয়ার ভাড়াটিয়া বাড়িতে  বসবাস করে আসছে।  

এ ব্যাপারে নিখোঁজ অটোচালকের স্ত্রী হাওয়া আক্তার বাদী হয়ে শনিবার (২৯ জুন) দুপুরে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করে। যার জিডি নং- ১৩৩৫ তাং- ২৯-৬-২০২৪ইং। 

এর আগে গত শুক্রবার (২৮ জুন) বিকেল ৫টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের রুস্তমপুরস্থ গিয়াসউদ্দিন মিয়ার অটোগ্যারেজ থেকে অটো ইজিবাইক নিয়ে বের হয়ে ওই অটোচালক নিখোঁজ হয়। পুলিশ  জিডি পেয়ে নিখোঁজ অটোচালককে সন্ধান পাওয়ার জন্য উদ্ধার অভিযান অব্যহত রেখেছে। 

জানা গেছে, নিখোঁজ  আলী নেওয়াজ পেশায় একজন অটোচালক ও তিন সন্তানের জনক। জীবিকার তাগিদে  প্রতিদিনের ন্যায় গত শুক্রবার বিকেলে অটোচালক আলী নেওয়াজ রুস্তমপুরস্থ জনৈক গিয়াস উদ্দিন মিয়ার অটোগ্যারেজ থেকে অটো নিয়ে কাজের উদ্দেশ্য বের হয়ে আর বাড়িতে ফিরেনি। অনেক স্থানে খোজাখুজি করে তার কোন সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহারকৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। 
 

সম্পর্কিত বিষয়: