নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

ফতুল্লায় চাঁদা দিতে অস্বীকার করায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম, আটক ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৭, ২২ জুন ২০২৪

ফতুল্লায় চাঁদা দিতে অস্বীকার করায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম, আটক ১

নারায়ণগঞ্জের ফতুল্লায় চাঁদা দিতে অস্বীকার করায় এক ব্যবসায়ীকে পিটিয়ে জখম করেছে শামীম ও তার সহোযোগি সন্ত্রাসীরা। শনিবার (২২ জুন) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়নের দাপাইদ্রাকপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে এক শিহাব(২৫) নামের এক চাঁদাবাজকে আটক করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, দাপাইদ্রাকপুর স্কুল সংলগ্ন এলাকায় গ্যারেজ ব্যবসায়ী জুনায়েদ হাসান জয়ের কাছে  দীর্ঘদিন যাবত চাঁদা দাবি করে আসছিলো শামীম বাহিনীর সন্ত্রাসীরা।  চাঁদা দিতে অস্বীকার করায় তার পরিবারকে ভয়ভীতি ও আর্থিকভাবে ক্ষতিসাধন করার হুমকি দেন আসিফ ও তার সন্ত্রাসী বাহিনী।

শনিবার দুপুরে ব্যবসায়ী জুনায়েদ হাসান জয়ের গ্যারেজে বেআইনি জনতাবদ্ধে অনধিকার প্রবেশ করে আসিফ ও তার সন্ত্রাসী বাহিনী। এ সময় আসিফ, শিহাব, শামীম, বাপ্পী, সানি ও সোহাগসহ অজ্ঞাত আরও ৪-৫ জন লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন।

এ সময় তারা জুনায়েদ হাসান জয়ের কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করায় তারা জুনায়েদ হাসান জয়কে গালমন্দ শুরু করেন। একপর্যায়ে জুনায়েদ হাসান জয়কে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে জখম করে। জয়ের চিৎকারে তার মামা শুভ এবং বন্ধু সাগর এগিয়ে আসলে তাঁদেরকেও মারধর করে জখম করে।

পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা গ্রহণ করেন। এ ঘটনায় শনিবার দুপুরেই ব্যবসায়ী জুনায়েদ হাসান জয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ফতুল্লা থানার ওসি নূরে আযম মিয়া জানান, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।