নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

সিদ্ধিরগঞ্জে ১০০ বোতল ফেনসিডিল ও ৫০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৩০, ৫ জুন ২০২৪

সিদ্ধিরগঞ্জে ১০০ বোতল ফেনসিডিল ও ৫০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১০০ বোতল ফেন্সিডিল ও ৫০ কেজি গাঁজাসহ রানা মাইন উদ্দিন হাসান (২৯) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় বিল্লাল হোসেন রনি (৩২) ও মো. শাহীন স্টার শাহীন (৩৫) নামে আরও দুই মাদক কারবারি। গ্রেপ্তারকৃত রানা মাইন উদ্দিন হাসান কুমিল্লা জেলার কোতয়ালী থানার গোলা বাড়ি কেরানীনগর এলাকায় (মমিন মেম্বারের এর বাড়ির পার্শে) মঞ্জিল হোসেনের ছেলে। 

বুধবার (৫ জুন) বিকেলে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রদান করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সিদ্ধিরগঞ্জে নুরুন্নেছা মার্কেট এলাকায় অভিযান চালিয়ে একটি কাভার্ডভ্যানসহ রানা মাইন উদ্দিন হাসানকে গ্রেপ্তার করা হয়। এ সময় বিল্লাল হোসেন রনি ও মো. শাহীন স্টার শাহীন পালিয়ে যায়। পরে ডিবি পুলিশ কাভার্ডভ্যানে তল্লাশী চালিয়ে ওই ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করে। 

বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তারকৃত ও পলাতকরা কুমিল্লা হতে মাদকদা গাঁজা ও ফেন্সিডিল ক্রয় করে এনে নারায়ণগঞ্জ সহ ঢাকা ও গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে।

তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু প্রক্রিয়াধীণ। জেলা পুলিশের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।